ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

প্রিয়জনের সেবায় এখনই ডটকম অফার

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, জুন ৩০, ২০১৩
প্রিয়জনের সেবায় এখনই ডটকম অফার

বাংলালিংক প্রিয়জন কার্যক্রমের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয় ২০১১ সালের আগস্ট মাসে। এ প্রিয়জন কার্যক্রমের সঙ্গে আছে ১০০ অংশীদারেরও বেশি সহযোগী।

এদের মাধ্যমে বাংলালিংক গ্রাহকেরা বিভিন্ন সেবা-সুবিধা উপভোগ করতে পারেন।

বাংলালিংক প্রিয়জন কার্যক্রমের আওতায় এখনই ডটকমের সঙ্গে একটি সমঝোতা চুক্তি সই করেছে। এর মাধ্যমে বাংলালিংকের সব প্রিয়জন গ্রাহকেরা বিভিন্ন পণ্যের ওপর ৫০ ভাগ পর্যন্ত ছাড় উপভোগের সুযোগ পাবেন।

বাংলালিংকের প্রধান কার্যালয় ‘টাইগারস ডেন’ চুক্তি সই হয়। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের চিফ কর্মাশিয়াল অফিসার শিহাব আহমাদ, বাংলালিংকের হেড অব ম্যাস মার্কেট, লয়াল্টি অ্যান্ড পার্টনারশিপ অ্যান্ড ডিভাইস বিজনেস, মার্কেটিং শিবলী জামান, এখনই ডটকমের সিইও শামীম আহসান ছাড়াও দুপ্রতিষ্ঠানের সংশ্লিষ্ট কর্মকর্তারা। আগ্রহী প্রিয়জন গ্রাহকেরা (www.akhoni.com) এ সাইটে লগঅন করে এ সুবিধা নিশ্চিত করতে পারবেন।

এ প্রসঙ্গে বাংলালিংকের চিফ কর্মাশিয়াল অফিসার শিহাব আহমাদ বলেন, বাংলালিংকে সব সময়ই গ্রাহকদের সবকিছুর থেকে বেশি গুরুত্ব দিয়ে থাকে। বাংলালিংক গ্রাহকদের সঙ্গে অবিচ্ছেদ্য বন্ধনকে পরিচর্যা করে থাকে।

বাংলাদেশ সময় ১৮৩২ ঘণ্টা, জুন ৩০, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।