ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

‘অ্যাভিরা ঈদ ভাবনা’ কনটেস্ট

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, জুলাই ১০, ২০১৩
‘অ্যাভিরা ঈদ ভাবনা’ কনটেস্ট

ঈদ নিয়ে মানুষের কতই না ভাবনা চিন্তা। আর সেসব ভাবনা চিন্তাগুলোকে বন্ধু-বান্ধব কিংবা অন্য কারো সঙ্গে শেয়ার করার মজাই আলাদা।

ঈদ নিয়ে মানুষের বিভিন্ন ধরনের চিন্তা, ভাবনা, স্বপ্ন আর আগ্রহ নিয়ে এবার লেখা প্রতিযোগিতা আয়োজন করেছে স্মার্ট টেকনোলজিস বিডি।

‘অ্যাভিরা ঈদ ভাবনা’ বিষয়ক  এ লেখা প্রতিযোগিতায় যে কোনো বয়সের আগ্রহী ব্যক্তি অংশ নিতে পারবেন। প্রথমেই আগ্রহী প্রতিযোগীকে স্মার্ট টেকনোলজিসের ফেসবুক ফ্যানপেজের (https://www.facebook.com/SmartTechnologiesBD) এ লিঙ্কে গিয়ে লাইক দিতে হবে।

এরপর তার লেখাটি পেজের ওয়ালে পোস্ট করতে হবে। প্রতিটি লেখার ওপর মার্কিং করার ব্যবস্থা থাকবে। এর মধ্যে ৪০ নম্বর থাকবে আইসিটি জার্নালিস্টদের সমন্বয়ে গঠিত এডিটর প্যানেলের হাতে। বাকি ৬০ নম্বর থাকবে ফেসবুকে লেখার ওপর পাঠকদের লাইক, কমেন্ট এবং শেয়ারিংয়ের ওপর।

এ প্রতিযোগিতার লেখা পোস্ট করা যাবে আগামী ২০ রমজান অবধি। ২৩ রমজান চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হবে। আর ২৫ রমজান পুরষ্কার হস্তান্তর করা হবে। ফলাফল ঘোষণার আগ মুহূর্ত পর্যন্ত ফেসবুকের লাইক ও শেয়ার বিবেচনা করা হবে।

প্রতিযোগিতায় প্রথম বিজয়ী পাবেন ঈদ শপিংয়ের জন্য নগদ ৭ হাজার টাকা, দ্বিতীয় বিজয়ী ৫ হাজার টাকা এবং তৃতীয় বিজয়ী পাবেন ৩ হাজার টাকা পাবেন।

এরপরের ৫ জন বিজয়ীর প্রত্যেকে নগদ ১ হাজার টাকা করে পাবেন। এ প্রতিযোগিতায় অংশ নিতে আগ্রহীরা নির্দিষ্ট ফেসবুক সাইটে তথ্য পাবেন।

বাংলাদেশ সময় ১৬৩২ ঘণ্টা, জুলাই ১০, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।