ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

৯ হাজারে ক্যানন ওয়ারলেস প্রিন্টার

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৩
৯ হাজারে ক্যানন ওয়ারলেস প্রিন্টার

ইন্টিলিজেন্ট ওয়াইফাই এবং এয়ার প্রিন্ট সুবিধা নিয়ে বাংলাদেশে ক্যানন পণ্য বিপণনকারী জেএএন অ্যাসোসিয়েটস নিয়ে এসেছে ইঙ্কজেট মাল্টিফাংশন পিক্সমা ‘এমজি ৩১৭০’ প্রিন্টার।

ইন্টিলিজেন্ট ওয়াইফাই এবং এয়ার প্রিন্ট সুবিধা থাকায় ল্যাপটপ, পিসি, আইফোন, আইপ্যাড টার্চ থেকে সহজেই ওয়াইফাইয়ের মাধ্যমে প্রিন্ট করা যায়।



ক্যানন পিক্সমা এমজি ৩১৭০ মডেলে প্রিন্ট করার সঙ্গে স্ক্যান ও ফটোকপি করা যায়। এ ফোর, এ ফাইভ, লেটার এবং লিগ্যাল কাগজে প্রিন্ট করার সঙ্গে অটো-ডুপলেক্স এবং বর্ডারলেস ৪.৬ ইঞ্চি ফটো প্রিন্টও করা যায় ৪৪ সেকেন্ডে।

৯.২ পিপিএম গতিতে সাদা-কালো এবং ৫.০ আইপিএম গতিতে রঙ্গিন প্রিন্ট করার সঙ্গে আছে ৪৮০০ বাই ১২০০ ডিপিআই রেজুলেশন এবং ইউএসবি কেবল।

প্রতিটি লাল ও সাদা রঙের ক্যানন পিক্সমা এমজি ৩১৭০ প্রিন্টারের সঙ্গে উপহার হিসেবে আছে একটিস ক্যানন পিক্সমা ওয়্যারলেস মাউস।

এ মুহূর্তে পিক্সমা এমজি ৩১৭০ প্রিন্টারের দাম ৯ হাজার টাকা। এ ঢাকার আগারগাঁওস্থ বিসিএস কম্পিউটার সিটির ব্রাঞ্চ ছাড়াও নির্দিষ্ট আউটলেটে পাওয়া যাবে।

বাংলাদেশ সময় ১৭২৪ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।