ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

স্মার্টফোন কিনে চেলসির সরাসরি খেলা দেখা

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৩
স্মার্টফোন কিনে চেলসির সরাসরি খেলা দেখা

দেশের স্মার্টফোন ভক্তদের জন্য এবার স্যামসাং নিয়ে এসেছে নতুন অফার। আসছে ঈদুল ফিতরে স্যামসাং স্মার্টফোন কিনলে গ্রাহক শুধু একটি স্মার্টফোনের মালিকই হচ্ছেন না, বরং সুযোগ পাচ্ছেন বিখ্যাত একটি ফুটবল দলের সঙ্গে সরাসরি অংশগ্রহণের সুযোগ।



এবার স্যামসাং স্মার্টফোন গ্রাহকদের জন্য থাকছে বিশ্বের অন্যতম আকর্ষণীয় শহর লন্ডনে গিয়ে চেলসি এফসির খেলা সারাসরি উপভোগ করার সুযোগ।

চলতি এ ক্যাম্পেইনের আওতায় নির্ধারিত স্যামসাং পণ্য যেমন গ্যালাক্সি স্টার, পকেট নিও, ইয়াং, এস ডুয়োস, কোর, গ্র্যান্ড, এসথ্রি, এস ফোর, নোট টু, নোট ৮, ট্যাব টু, ট্যাব থ্রির যে কোনো একটি কিনলেই ২০ জন ভাগ্যবান বিজয়ীর সুযোগ থাকছে বিখ্যাত ফুটবল দল চেলসি এফসির একটি ম্যাচের টিকিট জিতে সরাসরি খেলা দেখার সুযোগ।

র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে নির্বাচিত বিজয়ীরা সরাসরি দেখতে পারবেন ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড ও ফার্নান্ডো তোরেসের মতো কিংবদন্তী খেলোয়াড়দের সরাসরি খেলা দেখার সুযোগ। তবে এ স্মার্টফোনগুলোর যে কোনো একটি কিনলেই সব গ্রাহকদের জন্য নিশ্চিত পুরস্কার হিসেবে থাকছে চেলসি এফসির আকর্ষণীয় টিশার্ট।

বিখ্যাত ফুটবল দল চেলসি এফসির সঙ্গে যোগ দেওয়ার এ র‌্যাফেল ড্রয়ের সুযোগ থাকছে ঈদুল উল ফিতর অবধি। এ অফার যে কোনো স্যামসাং স্মার্টফোন ক্যাফের জন্য প্রযোজ্য।

বাংলাদেশ সময় ১৮২৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।