ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

কনসোলে ‘অ্যাংরি বার্ডস স্টার ওয়ারস’

সিজারাজ জাহান মিমি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, জুলাই ২১, ২০১৩
কনসোলে ‘অ্যাংরি বার্ডস স্টার ওয়ারস’

রোভিও নির্মিত জনপ্রিয় গেম অ্যাংরি বার্ডসের স্টার ওয়ারস ‘মোবাইল ও ডেস্কটপের প্রতিটি প্লাটফর্মে’ আসলেও গেম কনসোলে ছিলনা এতোদিন। কনসোলে যারা গেমিং সাচ্ছ্যন্দবোধ করে তারাও আর মজার সিরিজটি থেকে দুরে থাকছেনা।

রোভিও জানায় গত বছরে প্রকাশিত ‘অ্যাংরি বার্ডস স্টার ওয়ারস’ কনসোলের জন্যও ইতিমধ্যে চুড়ান্ত হয়েছে। প্রথমত যুক্তরাষ্ট্রের গেমাররা ২৯ অক্টোবর থেকে এরপরে সারা বিশ্বের গেমাররা ১ নভেম্বর থেকে পাবে।  

গত বছরে মোবাইল এবং ডেস্কটপ গেমারদের মাঝে এটি আনন্দের বার্তা্ হয়ে আসে এ মুহূর্তে যা আরও ব্যাপক হয়ে উঠছে। স্বল্প তথ্যসহ রোভিও প্রকাশিত ভিডিও ক্লিপ এখনকার জন্য পুরো আকর্ষন হিসেবে রাখা হয়েছে। যেখানে শুধুমাত্র প্রকাশের দিন তারিখ আর সমর্থিত কনসোল প্লাটফর্ম-এক্সবক্স ৩৬০, পিএসথ্রি, পিএস ভিটা, উই ইউ, উই এবং থ্রিডিএস উল্লেখ করা হয় যেখানে এক্সবক্স ওয়ান এবং পিএসফোর এর নাম নেই।

কনসোলের গেমাররা ২০ টি বিশেষ স্তর এবং প্রতিযোগিতামূলক মাল্টিপ্লেয়ার প্রকারটি উপভোগ করতে পারবে যা অন্যান্য প্লাটফর্মের ভার্সনগুলোতে নেই।

এছাড়া তাদের চলমান কার্যক্রমের আরেকটি খবর এরইমধ্যে ঘোষণা হয় সেই মতে ১৯ সেপ্টেম্বর আরও আকর্ষন থাকছে মোবাইল প্লার্টফর্মে ।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, ২১ জুলাই, ২০১৩ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।