ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ঈদে প্রযুক্তিপ্রেমীদের উপহার

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩২ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৩
ঈদে প্রযুক্তিপ্রেমীদের উপহার

আসছে ঈদুল ফিতরের আনন্দকে আরও বাড়িয়ে দিতে প্রযুক্তিপ্রেমীদের জন্য দারুণ সব অফার ঘোষণা করেছে দেশের প্রযুক্তিপণ্য সেবাদাতা কম্পিউটার সোর্স।

এবারের ঈদে ‘প্রিয়জনকে কম্পিউটার উপহার দিন’ বার্তায় চাঁদরাত অবধি প্রযোজ্য এসব অফারের মধ্যে সামস্যাং ব্র্যান্ডের যে কোনো প্রিন্টারের সঙ্গে আছে ‘এসএমএস অ্যান্ড উইন’ অফার।



এ অফারের আওতায় কম্পিউটার সোর্সের যে কোনো শাখা অফিস কিংবা নির্বাচিত বিক্রেতার কাছ থেকে সামস্যাং ব্র্যান্ডের প্রিন্টার কিনলেই প্রতি সপ্তাহে একটি সামস্যাং ল্যাপটপ উপহার পাচ্ছেন একজন ‘এসএমএস উইন’ অফার জয়ী।

এ ছাড়াও পরবর্তী পণ্য ক্রয়ে মূল্যছাড়, গিফট ভাউচার এবং স্টার সিনে প্লেক্সে মুভি দেখা ছাড়াও আছে বেশ কিছু নিশ্চিত উপহার।

ঈদ অফার হিসেবে বিশ্বের অন্যতম ‘ওয়েস্টার্ন ডিজিটাল’ ব্র্যান্ডের বহনযোগ্য হার্ডডিস্ক ক্রয়ে থাকছে ক্রেতাবান্ধব কিস্তি সুবিধা। এ অফারে ১২ মাসের সুদমুক্ত কিস্তিতে মাত্র ৭৫০ টাকায় ডব্লিউডি ব্র্যান্ডের এক টেরাবাইট এবং ৪৫০ টাকায় ৫০০ জিবি ধারণ ক্ষমতার হার্ডডিস্ক কেনা যাবে সহজেই।

ঈদ উৎসবে লজিটেক ব্র্যান্ডের বুম বক্সেও মূল্যছাড় পাওয়া যাচ্ছে। অফার অনুযায়ী, স্টক থাকা অবধি মাত্র ৬ হাজার টাকায় হোমথিয়েটার কোয়ালিটির এ ব্লুটুথ সংযোগের সাউন্ড বক্স কেনা যাবে। এ বুম বক্স আকারে ছোট এবং এটি গাড়িতেও স্বাচ্ছন্দ্যে ব্যবহারযোগ্য।

এ ছাড়াও এইচপি নোটবুকে আছে ‘স্ক্রাচ অ্যান্ড উইন’ অফার। এইচপির নির্দিষ্ট সিরিজের নোটবুক ক্রয়ে তিনটি ভিন্ন রঙের স্ক্রাচ কার্ডের মাধ্যমে এ অফার দেওয়া হয়েছে। এর মধ্যে এইচপি এনভি এলিটবুক, এলিট প্যাড ও প্যাভিলিয়ন এম মডেলের নোটবুক কিনে আকাশ নিল স্ক্রাচ কার্ডপ্রাপ্তরা পাচ্ছেন  বেড শিট, ক্যাস্ট্রল সেট ও ব্যাকিং ডিশ।

এইচপি প্রোবুক, প্যাভিলিয়ন ও জি-সিরিজের নোটবুক্র কিনে ধূসর রঙের কার্ডপ্রাপ্তরা পাচ্ছেন কাপ সেট ও ফ্রাই প্যান। সঙ্গে এইচপি ১০০০ ও এইচপি ২০০০ সিরিজের নোটবুক কিনে সাদা রঙের কার্ডপ্রাপ্তরা পাচ্ছেন গ্লাস ও স্যুপ সেট।

বাংলাদেশ সময় ০২২৮ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।