ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ঈদে প্রযুক্তি ক্রেতার বোনাস শপিং

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৩
ঈদে প্রযুক্তি ক্রেতার বোনাস শপিং

আসুস, ডেল এবং লেনোভো নোটবুকে ঈদ অফার ঘোষণা করা হয়েছে। আসুস নোটবুক পিসি এবং নেটবুকের সঙ্গে উপহার হিসেবে আছে আড়ং ফ্যাশন হাউসের ৫০০ টাকার ঈদ শপিং ভাউচার।

সূত্র এ তথ্য দিয়েছে।

ডেল নোটবুকে ক্রেতারা পাচ্ছেন মডেল ভেদে আড়ং ফ্যাশন হাউসের ৪ হাজার টাকার গিফট ভাউচার, মোবাইল ফোন, ক্যাটস আই ফ্যাশন হাউসের ১ হাজার ৫০০ টাকার গিফট ভাউচার ও ইউএসবি স্পিকার।

এ ছাড়া লেনোভো আইডিয়া প্যাড নোটবুক এবং আইডিয়া ট্যাব ট্যাবলেট পিসি ক্রয়ে থাকছে ৫০০ টাকার ঈদ শপিং ভাউচার। এ ভাউচার দিয়ে ক্রেতারা গ্যালারি এপেক্স সুজ, কে ক্রাফট, রঙ ফ্যাশন হাউস, নন্দন সুপার শপ এবং রস মিষ্টান্ন ভান্ডারের নির্দিষ্ট বিপণী থেকে কেনাকাটা করতে পারবেন।

সামস্যাং প্রিন্টারে ঈদ উপহার। এ ঘোষণায় ‘এসএমএস অ্যান্ড উইন’ অফার, খুদে বার্তায় সিএসল গিফট ভাউচার, কেএফসি ফুড কুপন এবং স্টার সিনেপ্লেক্সের টিকেট দেওয়া হচ্ছে। এ ছাড়া ল্যাপটপও উপহার দেওয়া হচ্ছে। এসব অফার ঈদের আগের দিন রাত অবধি পাওয়া যাবে। এ ঘোষণার আয়োজক প্রতিষ্ঠানের পণ্য ব্যবস্থাপক সজল চৌধুরি এ কথা জানিয়েছেন।

এ অফার ঈদের আগের দিন অবধি সারা দেশব্যাপী ব্র্যান্ডগুলোর বিক্রেতাদের কাছে পাওয়া যাবে। ঢাকার আগারগাঁওস্থ বিসিএস কম্পিউটার সিটিতে এ অফার পাওয়া যাবে।

বাংলাদেশ সময় ১৬১৪ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।