ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

পুরোনো স্মার্টফোন বদলে নিন

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৩
পুরোনো স্মার্টফোন বদলে নিন

স্যামসাং স্মার্টফোন ক্যাফেতে এখন গ্রাহকদের জন্য নির্দিষ্ট থাকছে স্মার্ট এক্সচেঞ্জ অফার। আগ্রহীরা তাদের পুরোনো স্মার্টফোন  বদলে পেতে পারেন একটি নতুন স্মার্টফোন।



পুরোনো স্মার্টফোনের বদলে পাওয়া যাবে স্যামসাং গ্যালাক্সি এসফোর বা গ্যালাক্সি গ্র্যান্ড। এ আপগ্রেড অফার চলবে ঈদুল ফিতর অবধি।

এ অদল-বদলের মূল্য নির্ধারন করা হবে পুরোনো স্মার্টফোনের অবস্থা এবং ফোনের সঙ্গে কোনো এক্সেসরিজ প্রদান করা হচ্ছে কি না এসবের বিবেচনায়। পুরোনো স্মার্টফোনের বদল মূল্য পার্টনার ভিত্তিতে পরিবর্তিত হতে পারে।

তবে সঙ্গে ওয়ারেন্টি কার্ড থাকলে অবশ্যই বিনিময় মূল্য বেশি পাওয়া যাবে। বাকি টাকা পরিশোধেও আছে অফার। একবারে পুরো টাকা পরিশোধ না করে ব্র্যাক ব্যাঙ্ক, স্ট্যান্ডার্ড চার্টার্ড বা সিটি ব্যাংকের আমেক্স ক্রেডিট কার্ডের মাধ্যমে এক বছরের ১২টি সমান কিস্তিতে এ টাকা পরিশোধ করা যাবে।

গ্রাহকের পরিচয়ের জন্য আসল পাসপোর্ট নিয়ে আসতে হবে। পাসপোর্টের একটি ফটোকপি ও একটি পাসপোর্ট সাইজ ছবি জমা দিতে হবে। ফরম পূরণের সময় একটি রেফারেল আইডি নম্বরও দেওয়া হবে।

বাংলাদেশ সময় ১৭৫৯ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।