ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ঢাকায় এইচপি ব্র্যান্ড শপ চালু

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৩
ঢাকায় এইচপি ব্র্যান্ড শপ চালু

বিশ্বের সুপরিচিত ব্র্যান্ড এইচপি গ্রাহক সুবিধায় ঢাকায় তাদের প্রথম এক্সক্লুসিভ বিক্রয় কেন্দ্র চালু করেছে। রাজধানীর নিউ এলিফ্যান্ট রোডের মাল্টিপ্ল্যান সেন্টারের ১০ম তলার ৬৯-৭১ নম্বর দোকানে এইচপি ব্র্যান্ডের এ বিপণি কেন্দ্র উদ্বোধন করা হয়।



এ নতুন বিক্রয় কেন্দ্র থেকে গ্রাহকেরা এইচপির মানসম্মত ডেস্কটপ, নোটবুক, প্রিন্টার, টোনার, কার্টিজ ছাড়াও সব ধরনের অরিজিনাল এক্সেসরিজ কিনতে পারবেন। এ ছাড়াও এইচপির গ্রাহকেরা এ বিক্রয় কেন্দ্রে বিক্রয়োত্তর সেবা গ্রহণ করতে পারবেন।

এইচপি প্রিন্টিং অ্যান্ড পারসোনাল সিস্টেমস বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার ইমরুল হোসেন ভূঁইয়া বলেন, গ্রাহকেরা এইচপির আসল পণ্য কেনার জন্য এইচপির ব্র্যান্ডেড বিক্রয় কেন্দ্র চালুর জন্য দীর্ঘদিনের দাবি ছিল।

দেশের এইচপি গ্রাহকদের এমন চাহিদার কথা বিবেচনা করে মানসম্পন্ন এইচপি পণ্য সরবরাহ নিশ্চিত করতে এ এক্সক্লুসিভ বিক্রয় কেন্দ্র চালুর উদ্যোগ নেওয়া হয়েছে।

এ বিক্রয় কেন্দ্র সঠিক মূল্যে এইচপির আসল পণ্য সরবরাহের সঙ্গে এইচপির উদ্ভাবনী প্রযুক্তি, উৎপাদনশীলতা ও সেবা নিশ্চিত করবে। ভবিষ্যতে ঢাকাসহ দেশের বড় বড় শহরে এইচপি ব্র্যান্ডের বিক্রয় কেন্দ্র চালু করা হবে।

এইচপি ব্র্যান্ডর গ্রাহকেরা সপ্তাহের বুধবার থেকে সোমবার সকাল ১০টা থেকে রাত ৮টা অবধি এ বিক্রয় কেন্দ্র থেকে এইচপির অরিজিনাল পণ্য কিনতে এবং বিক্রয়োত্তর সেবা উপভোগ করতে পারবেন।

বাংলাদেশ সময় ১৬৪৯ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।