ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

সহজ কিস্তিতে নেক্সাস স্মার্টফোন

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৪ ঘণ্টা, আগস্ট ৩, ২০১৩
সহজ কিস্তিতে নেক্সাস স্মার্টফোন

দেশে ‘নেক্সাস’ ব্র্যান্ডের প্রথম স্মার্টফোন নিয়ে এসেছে প্যাসিফিক গ্র“পের অঙ্গপ্রতিষ্ঠান প্যাসিফিক কোম্পানি বিডি।

প্যাসিফিক গ্র“পের প্রধান কার্যালয়ে নেক্সাসের অত্যাধুনিক ফিচার সমৃদ্ধ নেক্সাস সিগনেচার এনটিথ্রি মডেলের এ স্মার্টফোনের মোড়ক উন্মোচন করা হয়।

প্যাসিফিক গ্র“পের ব্যবস্থাপনা পরিচালক শফিউল আজম মোহসীন এ সেটের উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন ডিরেক্টর করপোরেট অ্যাফেয়ার্স আজাদ কামাল, জেনারেল ম্যানেজার সাইদুর রহমান, মার্কেটিং ম্যানেজার নাফিজ ইমতিয়াজ এবং ুন্যাশনাল সেলস ম্যানেজার নেসার উদ্দিন।

অত্যাধুনিক সুপার সিøম ডিজাইনের এ স্মার্টফোনে আছে অ্যানড্রইডের ৪.১ জেলি সংস্করণ। এতে আছে ১ গিগাহার্টজ গতির সিপিইউ, ইনটেলিজেন্ট প্রসেসর, ৪.৬৩ ইঞ্চি এলসিডি, উচ্চক্ষমতাসম্পন্ন ৫ মেগাপিক্সেল ক্যামেরা, মাল্টি সেনসর টাচস্ক্রিন, স্যোশ্যাল নেটওয়ার্কিং হাব, ওয়াইফাই, ব্লুটুথ এবং এডজ সুবিধা।

এ প্রথমবার বাংলাদেশে নেক্সাস মোবাইল দিচ্ছে ৬ মাসের কিস্তি সুবিধা। এ কিস্তি সুবিধা নেওয়া যাবে কোনো ক্রেডিট কার্ড ছাড়াই। সঙ্গে উপহার আছে ৮ জিবি মেমোরি কার্ড এবং ফ্লিপ কাভার। পুরো এক বছরের বিক্রয়োত্তর সেবাযুক্ত এ স্মার্টফোনের দাম ১২ হাজার টাকা।

আগ্রহীরা ফেসবুকের স্মার্টফোন সম্পর্কে  (www.facebook.com/nexusforall) এ ঠিকানায় সুবিস্তারিত তথ্য পাবেন।

বাংলাদেশ সময় ২২১৯ ঘণ্টা, আগস্ট ৩, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।