ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

হাইটেক পার্কের উদ্যোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, আগস্ট ৪, ২০১৩

রাজশাহী: রাজশাহী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে রোববার ‘হাইটেক পার্ক স্থাপন’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়। শিল্প প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধুরী এ সেমিনারের উদ্বোধন করেন।



রাজশাহী জেলায় হাইটেক শিল্পের বিকাশে হাইটেক পার্ক, আইটি ভিলেজ ও সফটওয়্যার প্রযুক্তি স্থাপনের লক্ষ্যে এ সেমিনারের আয়োজন করা হয়।

এ সময় প্রতিমন্ত্রী বলেন, রাজশাহী হাইটেক পার্ক স্থাপনের উপযোগী জায়গা। এখানে মেধাসম্পন্ন এবং দক্ষ লোকবল আছে। তাদের মেধাকে কাজে লাগানোর স্বার্থে ইন্টারনেটের গতি বাড়ানোর জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

রাজশাহী জেলা প্রশাসক মোহাম্মদ মেসবাহ উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারের উদ্বোধনী পর্বে রাজশাহীর বিভাগীয় কমিশনার হেলালুদ্দীন আহমদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের যুগ্ম সচিব সুশান্ত কুমার সাহা, রাজশাহী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক আরাফাত হোসেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক সাব্বির আহম্মেদ এবং রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক ড. আ ন ম বজলুর রশীদ আলোচনায় অংশ নেন।

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, আগস্ট ৪, ২০১৩
এসএস/সম্পাদনা: হাসান শাহরিয়ার হৃদয়, নিউজরুম এডিটর/ সাব্বিন হাসান

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।