ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

সাশ্রয়ী মূল্যে রবি’র ট্যাব

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫২ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৩
সাশ্রয়ী মূল্যে রবি’র ট্যাব

ঢাকা: ম্যাক্সিমাস এনিগমা ৭.১ ট্যাবসহ সবচেয়ে সাশ্রয়ী মূল্যের বান্ডেল অফার করেছে দেশের শীর্ষ মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড।

ম্যাক্সিমাস এনিগমা ট্যাবটিতে আছে অ্যানড্রয়েড ৪.১.২ ওএস, ৭” ক্যাপাসিটিভ মাল্টি টাচ ডিসপ্লে, ১.০ গিগাহার্জ ডুয়েলকোর প্রসেসর, ৫১২ র‌্যাম, ৪জিবি রম, ফ্রন্ট ১.৩ মেগাপিক্সেল ও প্রাইমারি ৩.২ ম্যাগাপিক্সেল ক্যামেরা, ৩০০০ এমএএইচ ব্যাটারি পাশাপাশি রবি গ্রাহকরা তিন মাসে ৯ গিগাবাইট ইন্টারনেট ডাটা (প্রতি মাসে ৩ গিগাবাইট  ইন্টারনেট ডাটা) উপভোগ করতে পারবেন।

এই ট্যাবটি দিয়ে ইন্টারনেট ব্যবহার ছাড়াও ভয়েস কল, এসএমএস ও এমএমএস করা যাবে।

মাত্র ৯ হাজার ৯৯৫ টাকায় অবিশ্বাস্য এ বান্ডেল প্যাক (ম্যাক্সিমাস ট্যাব+৯ জিবি ইন্টারনেট ডাটা) উপভোগের সুযোগ পাবেন রবি গ্রাহকরা। ফ্রি ইন্টারনেট ডাটা ব্যাবহারে সময়সীমা ৩০ দিন এবং গ্রাহকদের সর্বোচ্চ তিন মাসের মধ্যে ফ্রি ডাটাগুলো উপভোগ করতে হবে। এ ছাড়া প্রতিটি ট্যাবের সঙ্গে সম্পূর্ণ বিনামূল্যে ট্যাব বহন করার জন্য চামড়ার একটি ব্যাগ পাবেন ক্রেতারা।

ম্যাক্সিমাসের নিজস্ব আউটলেট ও নির্ধারিত রবি সেবা কেন্দ্রগুলো থেকে এই ট্যাবটি কেনা যাবে। এ সুযোগ সীমিত সময় ও স্টক থাকা পর্যন্ত প্রযোজ্য হবে।  

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘন্টা, আগস্ট ২২, ২০১৩
আইএইচ/এডিএ/ এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।