ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ম্যাকের জন্যও ক্যাসপারস্কি সিকিউরিটি

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৩
ম্যাকের জন্যও ক্যাসপারস্কি সিকিউরিটি

ক্যাসপারস্কি ল্যাব বাংলাদেশে ম্যাক পণ্যের জন্য ‘ক্যাসপারস্কি ইন্টারনেট সিকিউরিটি’ অবমুক্ত করেছে। এটি ম্যাক ব্যবহারকারীদের জন্য হালনাগাদ এবং সর্বোচ্চ বৈশিষ্ট্যের একটি সুরক্ষা প্যাকেজ।



আগের সংস্করণটি ছিল ম্যাকের জন্য অ্যান্টিভাইরাস। কিন্তু এটি এখন একটি প্রিমিয়াম ইন্টারনেট সিকিউরিটি সুরক্ষা স্কিম। নতুন এ সংস্করণে আছে একাধারে নতুন ও উঠতি হুমকিগুলোর বিরুদ্ধে সুরক্ষা, অনলাইন শপিং ও নেট সার্ফিংয়ের নিরাপত্তা বিধান, ভার্চুয়াল কিবোর্ডের আইডেন্টিটি প্রটেকশন এবং পুরস্কার বিজয়ী প্যারেন্টাল কন্ট্রোল।

বাংলাদেশে ক্যাসপারস্কি ল্যাবের বিপণনকারী অফিসএক্সট্র্যাক্টসের সিইও প্রবীর সরকার এ সংস্করণ সম্পর্কে বলেন, ক্রমবর্ধমান জনপ্রিয়তায় ম্যাক সিস্টেমে কোনো নিরাপত্তার প্রয়োজন নেই বলে জনশ্রুতির দিন এখন ফুরিয়ে গেছে। ম্যাকেও নিরাপত্তার প্রয়োজন এখন অনেক বেশি।

ম্যাক নিরাপদ নয়, এটি এখন সাইবার অপরাধীদের সবচেয়ে আকর্ষণীয় লক্ষ্যবস্তু। তাই নতুন এ প্রিমিয়াম নিরাপত্তা ব্যবস্থা ম্যাক ব্যবহারকারীদের জন্য সুফল বয়ে আনবে। এর নিরাপত্তা ব্যবস্থায় তারা উপকৃত হবেন। এমনটাই জানালেন পণ্য বিশ্লেষকেরা।

বাংলাদেশ সময় ১৮৩৬ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর/জেসিকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।