ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ঢাকা ইন্টারনেট সোসাইটি নির্বাচিত

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৩
ঢাকা ইন্টারনেট সোসাইটি নির্বাচিত

ইন্টারনেট সোসাইটি বাংলাদেশ ঢাকা চ্যাপ্টারের নতুন নির্বাহী কমিটি নির্বাচিত হয়েছে। নতুন কমিটিতে সভাপতি ও সাধারন সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন ড. সাব্বির আহমেদ ও মোহাম্মদ কাওছার উদ্দীন।



নব-নির্বাচিত ৫ সদস্যের নির্বাহী কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন জাহাঙ্গির হোসেন ও রবিউল আলম। কোষাধ্যক্ষ হয়েছেন আবদুল আওয়াল। ইন্টারনেট সোসাইটি এশিয়া প্যাসেফিক অঞ্চলের চ্যাপ্টার ডেভেলপমেন্ট ম্যানেজার নাভিদ হক এ তথ্য জানান।

তিনি এবারের নির্বাচনে তিন সদস্যের নির্বাচন কমিশনে প্রধান নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন। গত ৫ থেকে ৮ সেপ্টেম্বর অনলাইনে সদস্যরা প্রার্থীদের ভোট দিয়েছেন। ১০ সেপ্টেম্বর ফলাফল প্রকাশ করা হয়। এ নতুন নির্বাচিত কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবেন।

নির্বাচন কমিশনের অন্য দু সদস্য ছিলেন ইন্টারনেট সোসাইটি নেপাল চ্যাপ্টারের সভাপতি বাবু রাম আয়াল এবং বাংলাদেশ ঢাকা চ্যাপ্টারের সদস্য সুমন আহমেদ সাবির।

প্রসঙ্গত, বিশ্বের বিভিন্ন দেশে ইন্টারনেট সোসাইটির ৯০টিরও বেশি চ্যাপ্টার আছে। সবার জন্য ইন্টারনেট এমন বার্তা নিয়েই কাজ করছে আন্তর্জাতিক এ সংগঠন।

বাংলাদেশ সময় ২১০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।