ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ঈদে স্যামসাং ট্রাভেল অফার

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৩
ঈদে স্যামসাং ট্রাভেল অফার

ঈদুল আজহা উপলক্ষে গ্রাহকদের জন্য স্যামসাং এনেছে বান্ডল অফার। এ অফার গ্যালাক্সি ইয়াং, স্টার, এসফোর এবং এসফোর মিনির জন্য প্রযোজ্য।

স্যামসাং সূত্র এ তথ্য দিয়েছে।

প্রতিটি গ্যালাক্সি ইয়াং এবং গ্যালাক্সি স্টার হ্যান্ডসেট কিনলে গ্রাহকেরা পাবেন বিনামূল্যে ৪ গিগাবাইট মেমোরি কার্ড। সব গেমার, গান প্রিয় এবং অপেশাদার চিত্রগ্রাহকদের জন্য এখন হাজারো গেম, গান ও ছবি স্টোর করার সুযোগ আছে।

এ ছাড়াও বিদেশে ভ্রমণে আগ্রহীদের জন্য স্যামসাং দিচ্ছে বিশেষ অফার। স্যামসাং গ্যালাক্সি এসফোর বা গ্যালাক্সি এসফোর মিনি কিনলেই থাকছে এশিয়ান হলিডেজের নিশ্চিত ১০ হাজার টাকার ট্রাভেল কুপন জিতে নেওয়ার সুযোগ।

আসছে ঈদুল আজহার আনন্দ বাড়িয়ে দিতে এশিয়ান হলিডেজের মাধ্যমে বিদেশে ভ্রমণকারীরা নির্বাচিত স্যামসাং স্টোর থেকে ২০ হাজার টাকার ওপর কোনো স্যামসাং হ্যান্ডসেট কিনলে পাবেন ১০ ভাগ মূল্যছাড়। ঈদের ছুটিতে বিদেশে ভ্রমণে আগ্রহীদের জন্য এটি একটি সুযোগ। গ্রাহকদেরকে এ সুবিধা প্রদানে স্যামসাং পার্টনার হয়েছে এশিয়ান হলিডেজ।

এ মুহূর্তে স্যামসাং গ্যালাক্সি স্টারের দাম ৬,৯০০ টাকা, স্যামসাং গ্যালাক্সি ইয়াং ১১,৯০০ টাকা, স্যামাসাং এস ফোর মিনি ৪২,৫০০ টাকা এবং গ্যালাক্সি এস ফোর ৬৩,৫০০ টাকা। এ অফারে ট্রাভেল কুপনের মেয়াদ থাকবে আগামী ৩১ অবধি।

বাংলাদেশ সময় ২১৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।