ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

খাবার নিয়ে আলোকচিত্র প্রতিযোগিতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৩
খাবার নিয়ে আলোকচিত্র প্রতিযোগিতা

ঢাকা: দেশের ইতিহাসে প্রথমবারের মতো বড় আকারে আয়োজিত হচ্ছে ফুড ফটোগ্রাফি (খাদ্য বিষয়ক আলোকচিত্র) প্রতিযোগিতা। নিজের তোলা খাবারের ছবি নিয়েই এ অনলাইন প্রতিযোগিতার অনুষ্ঠিত হচ্ছে।



পেটপুজারি ডটকম এবং রেস্টুরেন্ট ‘রয়্যাল বাফেটের’ আয়োজনে ১০ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে এ প্রতিযোগিতা চলবে আগামী ১১ অক্টোবর রাত ১২টা অবধি। এ সময়ের মধ্যে (http://bit.ly/18N99x2) এ লিঙ্কে ক্লিক করেই ছবি আপলোড করতে হবে।

স্মার্টফোন, ডিজিটাল ক্যামেরা অথবা ডিএসএলআর যেকোনো মাধ্যমে খাবারের ছবি পাঠিয়ে জেতা যাবে নগদ ৫ হাজার টাকাসহ বুফে লাঞ্চ। ছবি আপলোড করার পর সর্বোচ্চ লাইক ও বিচারকের রায়ের ভিত্তিতে বিজয়ী নির্ধারণ করা হবে।

প্রসঙ্গত, ছবি আপলোডে তিনটি প্রয়োজনীয় শর্ত পূরণ করতে হবে। এ প্রতিযোগিতায় অংশ নিতে খাবারের ছবি প্রয়োজনীয় তথ্য বা ক্যাপশন দিতে হবে। ছবির সাইজ সর্বোচ্চ ১ মেগাবাইটের মধ্যে হতে হবে। অন্যের তোলা কিংবা ইন্টারনেট থেকে নেওয়া ছবি গ্রহণযোগ্য হবে না।

বাংলাদেশ সময় ২২০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৩
এডিআর/সাব্বিন হাসান/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।