ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

থ্রিজি লাইসেন্স গ্রহণ করেছে রবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৩
থ্রিজি লাইসেন্স গ্রহণ করেছে রবি

ঢাকা: দেশের অন্যতম শীর্ষ মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড বৃহস্পতিবার বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) কাছ থেকে থ্রিজি লাইসেন্স গ্রহণ করেছে।  

রবির পক্ষে অপারেটরটির এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মাহমুদুর রহমান বিটিআরসি চেয়ারম্যান সুনীল কান্তি বোসের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে লাইসেন্স গ্রহণ করেন।

থ্রিজি সুবিধার জন্য রবি মোট ৫২৪ কোটি ৮ লাখ টাকা পরিশোধ করেছে যার মধ্যে থ্রিজি গাইডলাইন অনুযায়ী লাইসেন্স ফি ও ৬০ ভাগ স্পেকট্রাম ফি রয়েছে। প্রয়োজনীয় যন্ত্রপাতি আমদানি করতে রবিকে অনাপত্তিপত্র (এনওসি) প্রদান করেছে বিটিআরসি।

রবি আজিয়াটা লিমিটেডের সিইও ও ম্যানেজিং ডিরেক্টর মাইকেল ক্যুনার বলেন, ‘লাইসেন্সটি পেয়ে আমরা খুব আনন্দিত এবং এর ফলে মোবাইল ইন্টারনেটে বিপ্লব আনার ক্ষেত্রে আমাদের দীর্ঘ অপেক্ষা শেষ হবে। ’

দেশের মানুষের জীবনমান উন্নয়নে ইন্টারনেট সার্ভিস প্রসারিত করার কাজে অংশগ্রহণ করার জন্য রবি অধীর আগ্রহে অপেক্ষা করছে বলেও জানিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৩
এমআইএস/কেএইচকিউ/এনএস/জেসিকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।