ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

দেশি ন্যাসেনিয়ার রেড হেরিং পুরস্কার জয়

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৩
দেশি ন্যাসেনিয়ার রেড হেরিং পুরস্কার জয়

এশিয়ার শীর্ষ প্রতিষ্ঠানের সম্মান পেল ন্যাসেনিয়া। আন্তর্জাতিক মিডিয়া প্রতিষ্ঠান রেড হেরিং হংকং-এ আয়োজিত একটি অনুষ্ঠানে এশিয়া ও ওশেনিয়া অঞ্চলের ১০০টি নেতৃস্থানীয় প্রযুক্তি কোম্পানিকে এ পুরস্কার দিয়ে থাকে।



প্রতি বছর রেড হেরিং এশিয়ার শীর্ষ উদীয়মান প্রতিষ্ঠানকে এ পুরস্কার দিয়ে থাকে। আর্থিক কর্মক্ষমতা, প্রযুক্তি উদ্ভাবন, ব্যবস্থাপনা, কৌশল এসব দিক থেকে গুণগত ও পরিমাণগত মূল্যায়ন করে এ প্রতিষ্ঠানগুলোকে বাছাই করা হয়।

এ পুরস্কার প্রসঙ্গে রেড হেরিং প্রকাশক এবং সিইও অ্যালেক্স ভ্যুবলেন বলেন, বিচার বিশ্লেষণের মাধ্যমে এশিয়ার কয়েকশ অংশগ্রহণকারীর মধ্য থেকে একশ বিজয়ীকে নির্বাচিত করা সহজ ছিল না। আমরা বিশ্বাস করি ন্যাসেনিয়া লিমিটেডের উদ্ভাবন, লক্ষ্য এবং চেষ্টা একটি সফল উদ্যোক্তার পরিচয়।

ন্যাসেনিয়ার সিইও শায়ের হাসান বলেন, শুধু ন্যাসেনিয়া নয়, এমন একটি প্রতিযোগিতায় বিজয়ী হওয়া বাংলাদেশের জন্য একটি গর্বের বিষয়।

প্রসঙ্গত, ন্যাসেনিয়া লিমিটেড দেশি-বিদেশি বিভিন্ন প্রতিষ্ঠানের জন্য ওয়েব ও মোবাইল অ্যাপলিকেশন তৈরি করে। ন্যাসেনিয়া এর আগে মাইক্রোসফট এবং গ্রামীণফোন আয়োজিত ‘আলো আসবেই’ এবং‘ই-এশিয়া’পুরস্কার অর্জন করেছে। ন্যাসেনিয়া সম্পর্কে জানতে আগ্রহীরা (www.nascenia.com) এ সাইটে বিস্তারিত তথ্য পাবেন।

বাংলাদেশ সময় ২১২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।