ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

দেশে গ্যালাক্সি নোটথ্রির প্রি-বুকিং

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৩
দেশে গ্যালাক্সি নোটথ্রির প্রি-বুকিং

এবার স্মার্টফোনের ধারা অব্যাহত রেখে দেশের বাজারে স্যামসাং মোবাইল নিয়ে এসেছে গ্যালাক্সি নোটথ্রি। স্যামসাং এবং গ্রামীণফোন যৌথ উদ্যোগে গ্রামীণফোন স্টার গ্রাহকদের জন্য প্রি-বুক অফারে নোটথ্রি কেনার সুযোগ করে দিয়েছে।



যেসব গ্রাহক নোটথ্রি প্রি-বুক করবেন তাদের জন্য ৫০ হাজার টাকা সমমূল্যের অভিনব ভ্যালু প্যাক থাকছে। এর প্রধান আকর্ষণ হচ্ছে সম্পূর্ণ বিনামূল্যে গ্রামীণফোন থ্রিজি প্রিমিয়ার প্যাকেজ।

গ্রামীণফোনের স্টার গ্রাহকদের মধ্যে থেকে প্রথম ৩০০ জনের জন্য এ প্রি-বুকিংয়ের মেয়াদ থাকবে ২৮ অবধি। এ মুহূর্তে স্যামসাং গ্যালাক্সি নোটথ্রির দাম ৬৯ হাজার ৯০০ টাকা।

প্রি বুকিং গ্রাহকদের জন্য এ ভ্যালু প্যাকে থাকছে ৪ হাজার টাকা সমমূল্যের একটি ফ্লিপ ওয়ালেট। ১০ হাজার টাকার একটি ট্রাভেল ভাউচার। আরও আছে স্যামসাং গ্যালাক্সি নোট ফোরের জন্য কুপন হিসেবে ৭ হাজার টাকা সমমূল্যের ১০ ভাগ মূল্যছাড়।

এ ছাড়াও থাকছে ২৪ মাসের সমান কিস্তিতে মূল্য পরিশোধের সুযোগ। থ্রিজি প্রিমিয়ার প্যাকেজসহ ১ হাজার ৯০০ টাকার পরিশোধিত অ্যাপলিকেশন সাবস্ক্রিপশন।

অসাধারণ এস-পেনসহ নোটথ্রির সবচেয়ে আকর্ষণীয় বৈশিষ্ট্য হচ্ছে এয়ার কমান্ড। ৫.৭ ইঞ্চি এফএইচডি এস অ্যামোলেড ডিসপ্লে ফোনে আছে ব্রাউজিং, গেমিং, মুভি এবং ভিডিও দেখার সুবিধা।

অ্যানড্রইড ৪.৩ জেলিবিন সম্বলিত এ হ্যান্ডসেটে আছে ৩ গিগাবাইট র‌্যামসহ ১.৯ গিগাহার্টজ কোয়াড এবং ১.৩ গিগাহার্টজ কোয়াডকোর প্রসেসর। এর মাধ্যমে ফোনের কার্যকারিতা সবলীল হয়।

এ ফোনের ফিচারে আছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা (সামনের ক্যামেরা ২ মেগাপিক্সেল), স্টোরি অ্যালবাম, এস ট্রান্সলেটর, গ্রুপ প্লে, ৪.০ ব্লুটুথ, বিল্টইন ৩২ গিগাবাইট মেমোরি (৬৪ গিগাবাইট পর্যন্ত বর্ধনশীল) এবং দীর্ঘমেয়াদী ৩২০০ এমএএইচ ব্যাটারি।

আগ্রহীরা প্রি-বুকিং দিতে (www.samsungbangladesh.com) এ সাইটে নির্ধারিত গ্রামীণফোন সেন্টার ও সব স্যামসাং স্মার্টফোন ক্যাফেতে। স্যামসাং নোটথ্রি ক্লাসিক হোয়াইট এবং জেট ব্ল্যাক এ দুটি রঙের নোটথ্রি প্রি-বুক করা যাবে।

বাংলাদেশ সময় ১৮৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।