ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

সিলেটে পান্ডা অ্যান্টিভাইরাস কর্মশালা

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৩
সিলেটে পান্ডা অ্যান্টিভাইরাস কর্মশালা

সিলেট দেশি প্রযুক্তিপণ্য বিপণন প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ডের উদ্যোগে পান্ডা অ্যান্টিভাইরাসের ওপর একটি কর্মশালা অনুষ্ঠিত হয়। দিনব্যাপী এ কর্মশালায় পান্ডা অ্যান্টিভাইরাসের বৈশিষ্ট্য এবং কম্পিউটারকে ভাইরাস থেকে কিভাবে সুরক্ষিত রাখা যায় এসব বিষয়ে আলোচনা করা হয়।



এতে গ্লোবাল ব্র্যান্ডের সিলেট জেলার বিপণন প্রতিষ্ঠানের ৮০ জন প্রতিনিধি অংশগ্রহণ করেন। এ কর্মশালা পরিচালনা করেন পান্ডা সিকিউরিটি অ্যান্টিভাইরাস সফটওয়্যার পণ্যের ডেপুটি প্রোডাক্ট ম্যানেজার গোলাম মর্তুজা আজিম।

তিনি অ্যান্টিভাইরাসের প্রধান বৈশিষ্ট্য নিয়ে সুবিস্তারিত আলোচনা করেন। এ ছাড়াও ভিডিও ক্লিপিংয়ের মাধ্যমে অ্যান্টিভাইরাসের কার্যকারিতা তুলে ধরেন।

এ ছাড়া উপস্থিত অতিথিদের জন্য কুইজ প্রতিযোগিতা, পান্ডা ব্যাকপ্যাক উপহারের আয়োজন ছিল। পান্ডা অ্যান্টিভাইরাসের উপকারিতা, কারিগরি বৈশিষ্ট্য এবং ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে বিপণন প্রতিষ্ঠানের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করাই ছিল এ কর্মশালার প্রধান উদ্দেশ্য।

বাংলাদেশ সময় ২১৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।