ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

দেশে এসেছে গ্যালাক্সি নোট থ্রি

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৩
দেশে এসেছে গ্যালাক্সি নোট থ্রি

দেশে গ্রামীণফোনের সঙ্গে স্যামসাং ইলেকট্রনিক্স যৌথভাবে আনুষ্ঠানিক উদ্বোধন করল অভিনব স্যামসাং গ্যালাক্সি সিরিজের নোট থ্রি।

এ উদ্যোগে গ্রামীণফোন স্টার গ্রাহকেরা এ ডিভাইসটি কিনে ৫০ হাজার টাকা সমমূল্যের একটি বিশেষ ভ্যালু প্যাক পেয়েছেন।

এ উদ্যোগে ঘোষণার পরই ৩০০টি নোট থ্রি দ্রুতই প্রিবুক হয়ে যায়।

নতুন অবয়ব, আরও আধুনিক ডিসপ্লে এবং সহজবোধ্য কাজের সুবিধায় স্যামসাং ব্র্যান্ডের নতুন সংযোজন গ্যালাক্সি নোট থ্রি ব্যবহারে দেবে নতুন অভিজ্ঞতা। এ মুহূর্তে দেশের বাজারে গ্যালাক্সি নোট থ্রির দাম ৬৯ হাজার ৯০০ টাকা।

ক্লাসিক হোয়াইট এবং জেট ব্ল্যাক এ দু রঙে বাজারে এসেছে নোট থ্রি। এতে আছে ৫.৭ ইঞ্চি এফএইচডি এস অ্যামোলেড ডিসপ্লে, এয়ার কমান্ড, ম্যাগাজিন, স্ক্র্যাপবুকারস, উন্নততর এস নোট, এস ট্রান্সলেটর এবং ১৩ মেগাপিক্সেল ক্যামেরা।

আর প্রথমবারের মতো সঙ্গে থাকছে অভিনব গ্যালাক্সি গিয়ার। এ প্রযুক্তিতে নিরবচ্ছিন্নভাবে গ্যালাক্সি নোট থ্রির সঙ্গে যুক্ত থাকবে। এখন কল ধরা কিংবা মেসেজ পড়ার জন্য ফোন ধরে রাখার কোনো প্রয়োজন হবে না।

বাড়তি ফিচারে থাকছে কল অপশন, এস ভয়েস, স্মার্ট রিলে, মেমোগ্রাফার, ‘ফাইন্ড মাই ডিভাইস’, পেডোমিটার ছাড়াও বেশ কিছু আকর্ষণীয় ফিচার। চলতি অক্টোবরের শেষে নির্বাচিত স্টোরে পাওয়া যাবে গ্যালাক্সি গিয়ার।

স্যামসাং গ্রাহকদের জন্য নিয়ে এসেছে ৩৫ হাজার টাকা সমমূল্যের বিশেষ ভ্যালু প্যাক। এর মধ্যে আছে ফ্রি ফ্লিপ কভার, পেইড অ্যাপলিকেশন ও সাবসক্রিপশন, নোট ফোর আপগ্রেড কুপন এবং ১২ মাসের সমান কিস্তিতে মূল্য পরিশোধের সুযোগ।

বাংলাদেশে প্রি বুকিংয়ের মধ্য দিয়ে গ্যালাক্সি নোট থ্রির উদ্বোধনী ঘোষণা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সি এস মুন, জেনারেল ম্যানেজার এস এইচ সং, সাউথ ওয়েস্ট এশিয়া পিএম গ্রুপের মোবাইল কমিউনিকেশন সিনিয়র ম্যানেজার ইউবিওম য়োন ও হেড অব মোবাইল হাসান মেহদী।

বাংলাদেশ সময় ১৮১৯ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।