ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

আল্পনা প্লাজায় আইটি ব্র্যান্ড শপ

আল্পনা প্লাজায় আইটি ব্র্যান্ড শপ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৩
আল্পনা প্লাজায় আইটি ব্র্যান্ড শপ

আন্তর্জাতিক ব্র্যান্ডের আইটি গেজেট নিয়ে রাজধানীর এলিফেন্ট রোডের আল্পনা প্লাজায় যাত্রা শুরু করল ‘শরীফ অ্যান্ড সন্স কম্পিউটার সিস্টেম এক্সক্লুসিভ ব্র্যান্ড শপ’। এ মার্কেটের তৃতীয় তলায় ‘এক্সক্লুসিভ ব্র্যান্ড শপ’ উদ্বোধন করেন প্রিমিয়ার ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোসা. রাজীয়া সুলতানা।



অনলাইন ‘ই-স্টোর’ এর প্রতি আস্থা বাড়াতে এবং আনকোড়া আইটি গ্যাজেট পণ্যের বিপণনের মাধ্যমে ই-বাণিজ্য সম্প্রসারণে এ উদ্যোগ নেওয়া হয়েছে। এমনটাই জানালেন প্রতিষ্ঠানের সিইও শরীফ রাফনসান জানী।

এ প্রসঙ্গ তিনি বলেন, নিত্যপ্রয়োজনীয় আইটি পণ্যের বিশেষ কিছু উপহার এবং সেবা দিয়ে ক্রেতাদের আস্থা অর্জন কর‍ার চেষ্টা করছি। প্রতিটি বহনযোগ্য হার্ডডিস্কের সঙ্গে ফুল এইচডি মুভি ফ্রি দেওয়া হচ্ছে। থাইল্যান্ড, কোরিয়া এবং সিঙ্গাপুরের অন্তত ১৫ টেরাবাইট ইংলিশ, হিন্দি এবং অ্যানিমেশন ব্লুরে মুভি পাওয়া যাবে এ ব্র্যান্ড শপে।

এ ছাড়াও লজিটেক, ট্র্যান্সসেন্ড অ্যাপাচার, থার্মালটেক, করসেয়ার, ভিউসনিক, সিগেট, ওয়েস্টার্ন ডিজিটাল, রেজর ছাড়াও বিখ্যাত ব্র্যান্ডের কম্পিউটার পণ্য নিয়ে সাজানো হয়েছে এ এক্সক্লুসিভ ব্র্যান্ড শপ। ঈদুল আজহাকে সামনে রেখে এখানে বিশেষ ঈদ উপহারের ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময় ২০৪৯ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।