ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

দেশে গিগাবাইটের নতুন ৫টি মাদারবোর্ড

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, অক্টোবর ৯, ২০১৩
দেশে গিগাবাইটের নতুন ৫টি মাদারবোর্ড

রাজধানীতে স্মার্ট টেকনোলজিসের উদ্যোগে গিগাবাইট মিট দ্য প্রেস অনুষ্ঠিত হয়েছে। এ অনুষ্ঠানে অতিথি ছিলেন প্রতিষ্ঠানটির মহাব্যবস্থাপক জাফর আহমেদ এবং গিগাবাইটের এশিয়া প্যাসিফিক অঞ্চলের ব্যবস্থাপক এলান সু।



স্মার্ট টেকনোলজিসের মহাব্যবস্থাপক জাফর আহমেদ বলেন, এ মুহূর্তে দেশের মাদারবোর্ডের বাজারে গিগাবাইট দারুণ জনপ্রিয়। গিগাবাইট গুণগত মান নিশ্চিত করে এবং স্মার্ট টেকনোলজিসের আন্তরিক গ্রাহক সেবায় সমন্বয়ই এ জনপ্রিয়তার কারণ।

এ অনুষ্ঠানে তথ্যচিত্র উপস্থাপন করেন গিগাবাইটের বাংলাদেশ কান্ট্রি ম্যানেজার খাজা মোহাম্মদ আনাস খান। তিনি বলেন, দেশের বাজারে এইট সিরিজের আরও ৫টি নতুন মডেলের মাদারবোর্ড এনেছে গিগাবাইট। মডেলগুলো হচ্ছে এইচ ৮১এস২পিভি, বি ৮৫ডি৩এইচ, জি১ স্নাইপার-বি৫, জি১ স্নাইপার-এম৫, জি১ স্নাইপার ৫।

ভোক্তাদের আধুনিক চাহিদা পূরণে গিগাবাইট সব সময়ই নিত্যনতুন প্রযুক্তি নিয়ে কাজ করে আসছে। অন্য যেকোনো ব্র্যান্ডের আগে গিগাবাইট ইউজারদের হাতে নতুন পণ্য তুলে দেয়। ঢাকার আগারগাঁওস্থ বিসিএস কম্পিউটার সিটিতে মাদারবোর্ডগুলো পাওয়া যাবে।

বাংলাদেশ সময় ১৯১২ ঘণ্টা, অক্টোবর ৯, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।