ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

উন্মাদ অ্যাপ্লিকেশনের উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৮ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৩
উন্মাদ অ্যাপ্লিকেশনের উদ্বোধন

ঢাকা: জনপ্রিয় রম্য ম্যাগাজিন উন্মাদ এখন আইফোন, আইপ্যাড এবং অ্যান্ড্রোয়েড ফোনে পাওয়া যাচ্ছে। সম্প্রতি বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস  (বেসিস) মিলনায়তনে উন্মাদ অ্যাপ্লিকেশনের উদ্বোধনী অনুষ্ঠান হয়।



রেভারি করপোরেশন লিমিটেডের চেয়ারম্যান জে কবির সাকিব এবং ম্যানেজিং ডিরেক্টর নাসিমা আকতার অ্যাপ্লিকেশনটি উপস্থাপন করেন।

অনুষ্ঠানে উন্মাদ ম্যাগাজিনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন কার্টুনিস্ট সৈয়দ রাসাদ ইমাম তন্ময় এবং সৈয়দ খালিদ সাইফুল্লাহ। উন্মাদ ম্যাগাজিনের নির্বাহী সম্পাদক ও জনপ্রিয় কার্টুনিস্ট অনিক খান উন্মাদ অ্যাপ সম্পর্কিত তথ্য পরিবেশন করেন।

গুগল সার্চে ‘উন্মাদ অ্যাপ্লিকেশন বাই রেভারি’ লিখে সার্চ করে উন্মাদ অ্যাপটি পাওয়া যাবে। এছাড়াও আই.ও.এস অ্যাপস্টোর এবং এন্ড্রোয়েড প্লে-স্টোরে উন্মাদ লিখে সার্চ করেও উন্মাদ অ্যাপ্লিকেশনটি ফ্রি ডাউনলোড করা যাবে।

অ্যাপ্লিকেশনের বিবরণ:
উন্মাদ বাংলাদেশের জনপ্রিয় কার্টুন ও কমিক ম্যাগাজিনের মধ্যে অন্যতম। ম্যাগাজিনটি ১৯৭৮ সাল থেকে প্রকাশিত হয়ে আসছে।

অ্যাপ্লিকেশনটির মাধ্যমে আইফোন, আইপ্যাড এবং এন্ড্রোয়েড ফোন ব্যবহারকারীরা উন্মাদ ম্যাগাজিন পড়তে পারবেন। বিনামূল্যে ডাউনলোড করা যায় অ্যাপ্লিকেশনটি।

মূল ম্যাগাজিনের কার্টুন এবং গল্পগুলো আইফোন, আইপ্যাড এবং এন্ড্রোয়েড ফোনের উপযোগী করে তৈরি করা হয়েছে। উন্মাদভক্তরা এই প্রথম ম্যাগাজিনের কার্টুনগুলো রঙিনরূপে দেখতে পাবেন।

দেশে এবং বিদেশে বসবাসরত বাংলাদেশিরা অ্যাপ্লিকেশনটির মাধ্যমে উন্মাদ ম্যাগাজিন পড়তে পারবেন। এছাড়াও অ্যাপ্লিকেশনটিতে রয়েছে উন্মাদ ওয়ালপেপার, ঈদ জোকস এবং উন্মাদ গেমস।

রেভারি করপোরেশন লিমিটেডের চেয়ারম্যান জে. কবির সাকিব স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৪৫৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৩
এমআইআর/এসএটি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।