ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

অনলাইনে বিকাশ এনেছে ‘স্পার্ক’

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৩
অনলাইনে বিকাশ এনেছে ‘স্পার্ক’

বিকাশ নিয়ে এসেছে দেশের সর্বপ্রথম সুপার হিরো অনলাইন গ্রাফিক নভেল (কমিক) ‘স্পার্ক’। এটি একটি সাধারণ তরুণের জীবন পরিবর্তনে অভিজ্ঞতার গল্প।

কিভাবে তার সাদামাটা  জীবন সবার থেকে বিশেষ ও স্বতন্ত্র এক জীবনে রুপ নেয় সেই গল্পই এখানে তুলে ধরা হয়েছে।

এ গল্পের মধ্যে আছে অ্যাকশন, সাসপেন্স আর টানটান উত্তেজনা যা পাঠককে গল্পের শেষ অবধি ধরে রাখবে। মৌলিক গল্পের সঙ্গে এ নভেলে আছে উচ্চমানের আর্টওয়ার্ক। এ কাজই অন্য নভেলগুলো একে আলাদা করে তুলেছে।

এ উদ্যোগের মূল লক্ষ্য হচ্ছে যুব সমাজকে বিকাশ সম্পর্কে জানানোর সঙ্গে তাদেরকে বিকাশ’র সেবার সঙ্গে সম্পৃক্ত করা। গল্পটি খুব সাধারণ হলেও এর সব কিছুই গড়ে উঠেছে আমাদের চারপাশকে নিয়ে। এর সঙ্গে যার পাঠকেরা সহজেই নিজেদের সম্পৃক্ত করতে পারবেন।

এখনকার সবচেয়ে ট্রেন্ডি বিনোদন উপাদানের একটি হচ্ছে সুপারহিরো অ্যাকশন নভেল। এটি বিকাশের জন্যও একটি উদ্ভাবনী, দক্ষ এবং দূরদর্শী উদ্যোগ। আধুনিক জীবনে বিকাশের প্রাসঙ্গিকতা ও প্রয়োজনীয়তা সবাইকে জানানোর একটি অভিনব ও নতুন উপায় হল স্পার্ক।

বিকাশ প্রত্যাশা করছে, তরুণ প্রজন্ম এ অ্যাকশন নভেলটি দারুণভাবে উপভোগ করবে। আগ্রহী পাঠক ফেসবুকের ‘বিকাশ লিমিটেড’ পেজে এ কমিক উপভোগ করতে পারবেন।

বাংলাদেশ সময় ২১০৫ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।