ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

অনলাইনে সহজেই মোবাইল রিচার্জ

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৩
অনলাইনে সহজেই মোবাইল রিচার্জ

দেশে এসএসএল ওয়্যারলেস নিয়ে এসেছে ইণ্টারনেটভিত্তিক প্রথম মোবাইল রিচার্জ সেবা। এর মাধ্যমে মোবাইল ফোনের গ্রাহকেরা (www.easy.com.bd) এ সাইট থেকে নিজস্ব ব্যাংক অ্যাকাউন্ট ছাড়াও ডেবিট বা ক্রেডিট কার্ড (ভিসা, মাস্টার কার্ড, ডিবিবিএল নেক্সাস, ব্র্যাক ব্যাংক এবং কিউক্যাশ) ব্যবহার করে মুহূর্তের মধ্যেই যেকোনো প্রিপেইড বা পোস্টপেইড মোবাইল ফোনে সরাসরি রিচার্জ করতে পারবেন।



এছাড়া এ সাইটের মাধ্যমে ইন্টারনেট ব্যবহারকারী গ্রাহকেরা তাদের কিউবি সংযোগও রিচার্জ করতে পারবেন।

প্রসঙ্গত, সফটওয়্যার শপ লিমিটেড (এসএসএল ওয়্যারলেস) ১৯৯৯ সালে প্রতিষ্ঠা পায়। এরপর থেকেই বাংলাদেশে মোবাইল ফোনভিত্তিক ভ্যালু অ্যাডেড সার্ভিস সেবাদাতা প্রতিষ্ঠানদের মধ্যে একটি প্রথম সারির প্রতিষ্ঠান হিসেবে নিজেদের সুপরিচিত করে তুলেছে। এ মুহূর্তে এসএসএল ওয়্যারলেস টেলিকম, ব্যাংকিং, মিডিয়া এবং ই-কমার্সভিত্তিক বিভিন্ন ধরনের সেবা দিচ্ছে।

তাই মোবাইল ফোন রিচার্জ করা এখন আরো সহজ, দ্রুত এবং নিরাপদ । এ বিশেষ সেবার কারণে যেকোনো স্থানে, যেকোনো সময়ে ঝামেলামুক্ত মোবাইল ফোন রিচার্জ করা বেশ সহজ হয়ে গেছে।

বাংলাদেশ সময় ২০২৪ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।