ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

এয়ারটেল-দ্য সিটি ব্যাংক চুক্তি

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৩
এয়ারটেল-দ্য সিটি ব্যাংক চুক্তি

বাংলাদেশের মোবাইল সেবাদাতা এয়ারটেল এবং দ্য সিটি ব্যাংক চুক্তি সই করেছে। এয়ারটেল বাংলাদেশের চিফ অপারেটিং অফিসার রাজনীশ কওল এবং দ্য সিটি ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, সিওও এবং সিসিও মাশরুর আরেফিন এ চুক্তি সই করেন।



এ চুক্তির আওতায় এয়ারটেল এবং দ্য সিটি ব্যাংকের যৌথ গ্রাহকেরা বিশেষ কিছু সেবা পাবেন। এসব সুবিধা অনুযায়ী সিটি কার্ড মেম্বাররা তাদের এয়ারটেল বিল পরিশোধের জন্য অটো ডেবিট সেবা ‘ইজি পে’ গ্রহণ করতে পারবেন।

দ্য সিটি ব্যাংক এবং অ্যামেক্স কার্ড সদস্যরা, যারা এ ‘ইজি পে’ সেবা গ্রহণ করবেন, তারা ৫০০ মেম্বারশিপ রিওয়ার্ড পয়েন্ট পাবেন। যৌথ গ্রাহকেরা তাদের এয়ারটেল বিলও ‘বিল পে’ সেবার মাধ্যমে প্রদান করতে পারবেন।

এয়ারটেল বর্তমানে স্ট্যান্ডার্ড চার্টাড ব্যাংক, ডাচ বাংলা ব্যাংক  এবং প্রাইম ব্যাংকের সঙ্গেও চুক্তি করেছে। ডাচ বাংলা ব্যাংক এবং প্রাইম ব্যাংকের এটিএময়ের মাধ্যমে এয়ারটেল গ্রাহকেরা তাদের বিল পরিশোধ করতে পারবেন। গ্রাহকদের জন্য অভিনব সেবা প্রদানে এয়ারটেল প্রতিজ্ঞাবদ্ধ। দ্য সিটি ব্যাংকের সঙ্গে এ চুক্তি এয়ারটেলের সর্বোত্তম সেবা প্রদানের অঙ্গিকারের প্রতিফলন।

এ চুক্তির সময় উপস্থিত ছিলেন এয়ারটেল বাংলাদেশের হেড অব সার্ভিস এক্সপেরিয়েন্স নিলোৎপলা শর্মা, ক্রেডিট অ্যান্ড কালেকশন অ্যাসিসটেন্ট ম্যানেজার মাশুক মোসাদ্দেক আলী এবং দ্য সিটি ব্যাংকের হেড অব কার্ডস মাজহারুল ইসলাম, প্রোডাক্ট ডেভেলপমেন্ট অ্যান্ড বিজনেস ইনিশিয়েটিভস অ্যাসোসিয়েট ম্যানেজার খান আহরার নাবিল এবং প্রোডাক্ট ডেভেলপমেন্ট অ্যান্ড বিজনেস ইনিশিয়েটিভস অ্যাসোসিয়েট ম্যানেজার আরিফুর রহমান।

বাংলাদেশ সময় ১৯২৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।