ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

এয়ারটেল সেবায় লিভস্টাইল

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৩
এয়ারটেল সেবায় লিভস্টাইল

এয়ারটেল বাংলাদেশের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে লাইফস্টাইল সেবা ‘লিভস্টাইলিশ’। এ সেবার মাধ্যমে গ্রাহকেরা লাইফস্টাইল বিষয়ে বিভিন্ন দিক সম্পর্কে অবহিত হতে পারবেন।



এ সেবায় এয়ারটেল এখন নিয়ে আসছে স্টাইল আইকন, সেলেব্রিটি ডায়েটিশিয়ান এবং ট্রেইনারদের বিশেষজ্ঞ মতামত এবং টিপস। আর এগুলো গ্রাহকেরা উপভোগ করতে পারবেন এসএমএস ও ওয়্যাপ ভিডিওর মাধ্যমে।

এখন গ্রাহকেরা লাইফস্টাইল বিষয়ে বিশেষজ্ঞ মতামত এবং টিপস গ্রহণ করতে পারবেন ভারতের স্বনামধন্য ডিজাইনার রোহিত বাল, মালিনি রেহমান, সেলেব্রিটি ডায়েটিশিয়ান সোনালি সাবরেওয়াল এবং ফিটনেস ট্রেইনার ইয়াসমিন কোরচিওয়ালা ও ডিয়ান পান্ডের কাছ থেকে। এদের সাহায্য গ্রহণ করেন রনবীর কাপুর, কাটরিনা কাইফ ও অর্জুন রামপালের মতো তারকারা।

এ সেবা গ্রহণে গ্রাহকদের (*২৪৪#) ডায়াল করতে হবে অথবা সার্ভিস কিওয়ার্ড লিখে (২৪৪৪৪) নম্বরে এসএমএস করতে হবে। এয়ারটেল গ্রাহকেরা এ সেবা প্রতিদিন ২ টাকায় (ভ্যাট যুক্ত হবে) ২টি এসএমএস অথবা একটি ওয়্যাপ ভিডিওর মাধ্যমে উপভোগ করতে পারবেন। এ ছাড়াও এ সেবা ভ্যালু প্যাকে পাওয়া যাবে ৭ দিনের জন্য ১০ টাকায় (ভ্যাট যুক্ত হবে)।

দেশে এয়ারটেলের সব পোস্টপেইড এবং প্রিপেইড গ্রাহকেরা এ সেবা উপভোগ করতে পারবেন। এয়ারটেল থ্রিজির সাহায্যে ‘লিভস্টাইলিশ’ সেবার আরও উপভোগ্য হয়ে উঠবে।

বাংলাদেশ সময় ১৮৪৪ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান/জেসিকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।