ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বিক্রয় ডটকমের বিজ্ঞাপনে ট্যাব উপহার

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৩
বিক্রয় ডটকমের বিজ্ঞাপনে ট্যাব উপহার

দেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেট প্লেস বিক্রয় ডটকম নিয়ে এসেছে নতুন অফার। প্রতি সপ্তাহে ফ্রি বিজ্ঞাপন দিয়ে একটি করে সামস্যাং গ্যালাক্সি ট্যাবথ্রি জিতে নেওয়ার প্রতিযোগিতা চলছে।

এ সুযোগ বিক্রয় ডটকমে বিজ্ঞাপন পোস্ট করে যেকোনো আগ্রহীর জন্যই প্রযোজ্য।

এ প্রতিযোগিতায় অংশ নিতে বিজ্ঞাপনদাতাকে বিক্রয় ডটকমের নিয়ম অনুযায়ী ছবিসহ একটি বৈধ বিজ্ঞাপন দিতে হবে। বিজ্ঞাপনটি অবশ্যই সঠিক শ্রেণিতে দিতে হবে। এটি হতে হবে সম্পূর্ণ একটি ব্যক্তিগত বিজ্ঞাপন।

তবে শর্ত হচ্ছে, একেবারেই নতুন বিজ্ঞাপন দিতে হবে। চলতি কোনো বিজ্ঞাপনের নকল বা অনুলিপি দিলে তা প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য বিবেচিত হবে না।

অংশগ্রহণকারী প্রতিটি বৈধ বিজ্ঞাপনের জন্য প্রতিযোগিতায় একটি করে এন্ট্রি পাবেন। তাই বিক্রেতারা যত বেশি বিজ্ঞাপন দেবেন তাদের সামস্যাং গ্যালাক্সি ট্যাবথ্রি জিতে নেওয়ার সম্ভাবনা তত বেশি। বিজয়ীদের সঙ্গে ফোনে যোগাযোগ করা হবে। সব বিজয়ীর নাম বিক্রয় ডট কমের ফেসবুক পেজে প্রকাশ করা হবে।

আগ্রহীরা সরাসরি (www.bikroy.com) এ ঠিকানায় ফ্রি বিজ্ঞাপন পোস্ট করতে পারবেন। আগামী ১৫ ডিসেম্বরের মধ্যে পোস্ট করা বিজ্ঞাপনগুলো প্রতিযোগিতার জন্য বিবেচিত হবে। এ ছাড়া সারা বছরই নতুন ও ব্যবহৃত পণ্য বেচাকেনা করা যাচ্ছে এ জনপ্রিয় অনলাইন মার্কেটে প্লেসে।

বাংলাদেশ সময় ১৮৪৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান/জেসিকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।