ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

করপোরেট লিগে রানার্স আপ কম্পিউটার সোর্স

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৩
করপোরেট লিগে রানার্স আপ কম্পিউটার সোর্স

ইনডোর করপোরেট ক্রিকেট টুর্নামেন্টের দ্বিতীয় আসরে রানার্সআপ হলো কম্পিউটার সোর্স। মিরপুরের সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে গ্রুপ পর্বের খেলার চূড়ান্ত আসরে আকিজ গ্রুপের ক্লেমন দলকে ২ রানে হারিয়ে সেমিফাইনালে।



এরপর ৩ উইকেটে একমিকে পরাস্ত করে ফাইনালে ওঠে কম্পিউটার সোর্সর সিএসএল দল। ফাইনালে মুখোমুখি হয় ঢাকা ট্রিবিউন দলের। টসে জিতে ব্যাট করে নির্দিষ্ট ৮ ওভারে ৬ উইকিটে ৯৩ রান করে সিএসএল। দলের পক্ষে আসরের সর্বোচ্চ ৫২ রান করে কম্পিউটার সোর্সের রাকিবুল হাসান মিন্টু।

এ ছাড়াও দলকে শক্ত অবস্থানে নিতে ব্যাট হাতে দ্বিতীয় সর্বোচ্চ ২৬ রান করেন সিএসএল দলনেতা ফয়েজ মোর্শেদ। অবশ্য এক ওভার বাকি থাকতেই লক্ষ্যে পৌঁছে গিয়ে আসরের চ্যাম্পিয়ন হয় ঢাকা ট্রিবিউন।

অন্যদিকে ইনডোর করপোরেট ক্রিকেট টুর্নামেন্টের দ্বিতীয় আসরে রানার্স আপ হওয়ায় কম্পিউটার সোর্স দলের হাতে ২ লাখ টাকার চেক তুলে দেন আইসিসির সহসভাপতি এএইচএম মোস্তফা কামাল।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোস্তফা আনোয়ার এবং বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক আকরাম খান।

এ ছাড়াও চূড়ান্ত আসরে কম্পিউটার সোর্সের চেয়ারম্যান সৈয়দা মাজেদা মেহের নিগার, ব্যবস্থাপনা পরিচালক এএইচএম মাহফুজুল আরিফ, পরিচালক এইউ খান জুয়েল, শামসুল হুদা, এসএম মুহিবুল হাসান উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ইনডোর করপোরেট ক্রিকেট টুর্নামেন্টের দ্বিতীয় আসরে ৪টি গ্রুপ পর্বে মোট ১৬টি করপোরেট দল অংশগ্রহণ করে।

বাংলাদেশ সময় ১৬৩৯ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।