ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বাংলালিংক সেবায় হোয়াটসঅ্যাপ

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৩
বাংলালিংক সেবায় হোয়াটসঅ্যাপ

বাংলালিংক তার গ্রাহকদের জন্য বিনামূল্যে আনলিমিটেড ‘হোয়াটসঅ্যাপ’ সুবিধা চালু করেছে। বাংলাদেশে মোবাইল ফোন গ্রাহকদের জন্য এ ধরনের সুবিধা প্রথম।

তা ছাড়া বাংলালিংকই  সর্বপ্রথম এ বিশেষ সুবিধা চালু করল।

প্রসঙ্গত, গত ১৩ নভেম্বর বাণিজ্যিকভাবে শুরু হওয়া এ সুবিধা পরবর্তী নির্দেশনা না দেওয়া অবধি বাংলালিংক গ্রাহকদের জন্য উন্মুক্ত থাকবে। এ সেবা সুবিধার আত্মপ্রকাশ তথ্য ব্যবস্থাপনায় প্রতিষ্ঠানটির নিরবিছিন্ন প্রচেষ্টার আরেকটি বড় উদাহরণ।

এ সুবিধা বাংলালিংকের ক্রমবর্ধমান তথ্যসেবাকে আরও সমৃদ্ধ করে তুলবে এ ধরনের বিভিন্ন তথ্য সংমিশ্রিত বান্ডল অফারে বাংলালিংক মোবাইল ডাটায় গুরুত্বপূর্ণ অগ্রগতি অর্জন করবে ডাটা ব্যবহারকারীদের সংখ্যা, আয় ও সেবার মান যাচাইয়ের মাধ্যমে।

ডযধঃংঅঢ়ঢ় ম্যাসেঞ্জার একটি প্রোপাইটারি, ক্রস-প্ল্যাটফর্ম তাৎক্ষণিক ম্যাসেজিং সেবা সুবিধা। টেক্সট ম্যাসেজিংয়ের সঙ্গে ব্যবহারকারীরা একে অপরকে ছবি, ভিডিও ও অডিও মিডিয়া ম্যাসেজ করতে পারবেন।

বাংলাদেশে তরুণ প্রজন্মের মধ্যে হোয়াটসঅ্যাপ একটি ম্যাসেজিং টুল হিসেবেই বিশেষ জনপ্রিয়তা পেতে শুরু করেছে। বাংলালিংক প্লে গ্রাহকেরা বিনামূল্যে আনলিমিটেড এ অ্যাপ ব্যবহার করতে পারবেন।

হোয়াটসঅ্যাপ সুবিধা বাংলালিংক প্লে সেবায় নতুন মাত্রা আনবে। একইসঙ্গে একে আরও আকর্ষণীয় এবং তরুণ প্রজন্মের কাছে আরও বেশি জনপ্রিয় করে তুলবে। বাংলালিংকের অন্য গ্রাহকেরা ডাটা প্যাক ‘পি৯’ ক্রয় করে বিনামূল্যে ‘হোয়াটসঅ্যাপ’ আনলিমিটেড সুবিধা উপভোগ করতে পারবেন।

এ ছাড়াও আগ্রাহীরা (www.whatsapp.com) এ সাইট থেকে অ্যাপটি ডাইনলোড করে ব্যবহার করতে পারবেন।

বাংলাদেশ সময় ১৮১৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৩

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।