ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বাংলালিংকের ‘বেস্ট ব্র্যান্ড ক্যাম্পেইন অ্যাওয়ার্ড’ অর্জন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৩
বাংলালিংকের ‘বেস্ট ব্র্যান্ড ক্যাম্পেইন অ্যাওয়ার্ড’ অর্জন

ঢাকা: লন্ডনে অনুষ্ঠিত ওয়ার্ল্ড কমিউনিকেশন অ্যাওয়ার্ড- ২০১৩’র ‘বেস্ট ব্র্যান্ড ক্যাম্পেইন অ্যাওয়ার্ড’ অর্জন করলো বাংলালিংক। এই অর্জন বাংলালিংককে প্রতিষ্ঠান হিসেবে সম্মানজনক অবস্থায় পৌঁছে দিলো।

 

২০১২ সালে বাংলালিংক তার শক্তিশালী নেটওয়ার্ক নিয়ে একটি প্রচার অভিযানের উদ্যোগ নিয়েছিল। এর উদ্দেশ্য ছিল বাংলালিংকের শক্তিশালী নেটওয়ার্ক কিভাবে মানুষের জীবন পরিবর্তন নিয়ে আসছে সেটা দেখানো।

এজন্য টেলিভিশনে প্রচারের জন্য একটি বিজ্ঞাপন নির্মাণ করা হয়। ওই বিজ্ঞাপন চিত্রের মূল বিষয় ছিলো বাংলালিংক একেবারে দূরবর্তী গ্রামেও নেটওয়ার্কের মাধ্যমে কিভাবে মানুষের জীবনে ইতিবাচক পরিবর্তন নিয়ে আসছে।

ভবিষ্যত শিল্পের  নির্মাণে উদ্ভাবন, অর্জন ও নতুন সেবার পথিকৃৎ ব্যক্তি ও  কোম্পানিকে এই পুরষ্কার দেওয়া হয়। এটা হলো সেই প্ল্যাটফর্ম যা টেলিকম শিল্পে সবার জন্য সমান সুযোগ নিশ্চিত করে।

গত ৩ ডিসেম্বর  লন্ডনে  ১৫তম ওয়ার্ল্ড কমিউনিকেশন অ্যাওয়ার্ড দেওয়া হয়। বেস্ট ব্র্যান্ড ক্যাম্পেইন অ্যাওয়ার্ড- এই শ্রেণিতে বাংলালিংকের প্রতিযোগীরা ছিলেন ব্রিটিশ টেলিকম, আইডিয়া সেলুলার, ওরেদু (কিউটেল), অরেঞ্জ, টাটা কমিউনিকেশন এবং টেলস্ট্রা।
 
বর্তমানে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর হলো বাংলালিংক। যাদের প্রায় দুই কোটি ৮০ লাখের মতো গ্রাহক রয়েছে।

প্রসঙ্গত, বাংলালিংক হচ্ছে নেদারল্যান্ডস ভিত্তিক ভিম্পেলকম লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান।  

বাংলাদেশ সময়: ১২১১ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৩
সম্পাদনা: মীর সানজিদা আলম, নিউজরুম এডিটর  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।