ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ক্লিক ইনসাইড :

জ্ঞানভিত্তিক চর্চার নতুন সাইট জানাঅজানা ডটকম

সাব্বিন হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১১
জ্ঞানভিত্তিক চর্চার নতুন সাইট জানাঅজানা ডটকম

নিত্যনতুন তথ্যভিত্তিক সাইটগুলো অনলাইল মাধ্যমে আরও গ্রহণযোগ্য করে তুলছে। এরই ধারাবাহিকতায় দেশে যাত্রা শুরু করল জানাঅজানা ডটকম নামে নতুন একটি প্রশ্নোত্তরভিত্তিক সাইট।

নির্মাতা সূত্র এ তথ্য জানিয়েছে।

সদ্য উন্মোচিত এ সাইটে পাওয়া যাবে শ্রেণীভিত্তিক হাজারো প্রশ্নের সব ধরনের উত্তর। প্রয়োজন শুধু মাউসের একটি ক্লিক আর সাইটের নিবন্ধিত সদস্য হওয়া। জ্ঞানভিত্তিক অবাধ তথ্য চর্চার জন্য এ সাইটটি বিশেষভাবে তৈরি বলে উন্নয়ক প্রতিষ্ঠান সূত্র জানিয়েছে।

এ সাইটে একেবারে উন্মুক্ত প্রশ্ন করার সুযোগ পাবেন নিবন্ধিত সদস্যরা। আবার নিজের জানা তথ্যটিও পোস্ট করে অন্যদের সহায়তা করতে পারবেন। ফলে অজানা প্রশ্নের তাৎক্ষণিক উত্তর পাওয়া যাবে সহজে, অনায়াসে।

এ সাইটে সরকারি, রাজনীতি, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, স্বাস্থ্য, কমপিউটার, ভ্রমণ এবং আকর্ষণীয় স্থান ছাড়াও অনেকগুলো নির্বাচিত বিষয়ে প্রশ্নোত্তরভিত্তিক তথ্য পাওয়া যাবে।

আগ্রহীরা প্রশ্নোত্তর পর্বের জ্ঞানভিত্তিক এ উন্মুক্ত চর্চার সঙ্গী হতে www.janaojana.com এ সাইটটি ভিজিট করতে পারবেন। আর প্রয়োজনে [email protected] এ ঠিকানায় ইমেইলও করতে পারবেন।

বাংলাদেশ স্থানীয় সময় ১৯৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।