ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

রবি ৮৮৭৭ জানাচ্ছে প্রতিমুহূর্তের খবর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৩
রবি ৮৮৭৭ জানাচ্ছে প্রতিমুহূর্তের খবর

ঢাকা: নিউ মিডিয়ার যুগে নিজেকে প্রতিমুহূর্তেই এগিয়ে রাখার জন্য সদাই থাকতে হয় আপডেট। আর আপনাকে প্রতিমুহূর্তের খবর জানাতে সঙ্গে আছে বাংলানিউজ-রবি নিউজ সার্ভিস।

আপনার রবি নম্বর থেকে ৮৮৭৭ নম্বরে ডায়াল করে জানতে পারবেন বাংলানিউজের সবশেষ সংবাদ।

এ ছাড়াও চলমান রাজনীতি, খেলাধুলা, বিনোদন, ব্যবসা-অর্থনীতির সংবাদ জানতে পারবেন ৮৮৭৭ নম্বরে ডায়াল করে। তাই প্রতিমুহূর্তে নিজেকে আপডেট রাখতে বাংলানিউজের সঙ্গেই থাকুন।

শ্রোতাদের জন্য সংবাদকে আরও সহজলভ্য করে তুলতেই দেশের সবচেয়ে সক্রিয় ও জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম এবং দেশের সেরা মোবাইল অপারেটর রবি’র এ প্রচেষ্টা।

প্রতি মুহূর্তের সংবাদ আর শ্রোতাদের পছন্দের গান শোনাতে কাজ করছে বাংলানিউজের ২৪ ঘণ্টার সক্রিয় অনলাইন রেডিও। এখানে প্রতি ঘণ্টায় প্রচার করা হচ্ছে দেশ-বিদেশের সবশেষ খবর। চটজলদি জেনে নেওয়া যাবে শেয়ারবাজারের ওপেনিং এবং দিন শেষের আপডেট।

এ ছাড়াও শেয়ারবাজার, আবহাওয়া, ব্যবসা-বাণিজ্য এবং ট্রাফিক আপডেট জানতে পারবেন বাংলানিউজের অনলাইন রেডিও থেকে।

পাঠক আপনাদের পছন্দের গান শুনতে বা প্রিয়জনকে কোনো গান শোনাতে পারবেন বাংলানিউজের অনলাইন রেডিওর মাধ্যমেই। তাই আর দেরি নয়, ইমেইল করুন পছন্দের গানের প্রথম লাইন আর গায়কের নাম।

আগ্রহীরা ইমেইল করতে পারবেন ([email protected]) ঠিকানায়। প্রিয় পাঠক ফিরতি ইমেইলেই জানিয়ে দেওয়া হবে আপনার পছন্দের গান শোনানোর সময়।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৩
সম্পাদনা: শামীম হোসেন, নিউজরুম এডিটর/সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।