ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

১৩০০ টাকায় স্মার্ট পাওয়ার

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৪
১৩০০ টাকায় স্মার্ট পাওয়ার

ব্যস্ত জীবনের চলার পথে স্মার্টফোন, ট্যাবলেট, আইফোন ও আইপড ছাড়াও সব ধরনের স্মার্ট ডিভাইস চার্জ দেওয়ার জন্য দেশের বাজারে এসেছে দুটি পাওয়ার ব্যাংক। বিপণন সূত্র এ তথ্য দিয়েছে।



এর মধ্যে অ্যাপাসার ‘বি১২০’ মডেলের ব্যাটারি ক্যাপাসিটি ৬৬০০ মিলি অ্যাম্পিয়ার এবং ‘বি১১০’ মডেল ব্যাটারি ক্যাপাসিটি ৪৪০০ মিলি অ্যাম্পিয়ার।

ফলে অ্যাপাসার বি১২০ পাওয়ার ব্যাংক দিয়ে তিন বার এবং বি১১০ পাওয়ার ব্যাকাইপ দিয়ে অন্তত দুবার স্মার্টফোন চার্জ দেওয়া সম্ভব। দুটি পাওয়ার ব্যাংকেই আছে ডুয়্যাল মাইক্রো ইউএসবি আউটপুট, এলইডি ইনডিকেটর, সর্ট সার্কিট, ওভার ভোল্টেজ সমস্যা থেকে নিরাপদ রাখতে বহুমুখী নিরাপত্তা ব্যবস্থা।

চকচকে সাদা রঙের পাওয়ার ব্যাংকগুলোর মধ্যে অ্যাপাসার ‘বি১২০’ মডেলের দাম ১,৭০০ টাকা। অ্যাপাসার ‘বি১১০’ মডেলের দাম ১,৩০০ টাকা। আপদকালীন সময়ে চার্জ সমস্যা সমাধানের সঙ্গে এলইডি টর্চ সুবিধার অ্যাপাসার পাওয়ার ব্যাংকের সঙ্গে থাকছে এক বছরের বিক্রয়োত্তর সেবা।

রাজধানীর আগারগাঁওস্থ বিসিএস কম্পিউটার সিটি ছাড়াও দেশব্যাপী কম্পিউটার সোর্সের পণ্য বিপণনকারীদের কাছে এ ব্যাকআপ পাওয়ার ব্যাংক পাওয়া যাবে।

বাংলাদেশ সময় ১৯৪৫ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৪
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।