ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

গ্রামীণফোনে বাংলানিউজ ব্রেকিং

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৪
গ্রামীণফোনে বাংলানিউজ ব্রেকিং

ঢাকা: গ্রামীণফোনে চালু হলো বাংলানিউজ ব্রেকিং। গ্রামীণফোনের গ্রাহকরা এখন ৮৮৭৭ নম্বরে রেজিস্ট্রেশন করে এই সার্ভিসের গ্রাহক হতে পারবেন।

ব্রেকিং নিউজের জন্য এসএমএস অপশনে গিয়ে start লিখে একটি স্পেস দিয়ে B লিখে 8877 নম্বরে পাঠিয়ে দিলেই হয়ে যাবেন এই সার্ভিসের গ্রাহক। (SMS Start B & send to 8877)

আর এ জন্য গ্রাহককে দিতে হবে নির্দিষ্ট পরিমান চার্জ।

রবি ও এয়ারটেলের পর এবার বাংলানিউজের খবরে একই ধরনের গ্রাহকসেবা দিতে শুরু করলো গ্রামীণফোন। দেশে-বিদেশে কোথায়-কখন-কি ঘটছে তা জানতে গ্রামীণফোনের গ্রাহক বাংলানিউজের দ্রুততম-নির্ভুল সার্ভিসটি গ্রহণ করতে পারছেন।

গ্রামীণফোনের সঙ্গে নতুন সার্ভিস চালু হওয়ার পর বাংলানিউজের এডিটর ইন চিফ আলমগীর হোসেন বলেন, জেনে থাকা মানেই এগিয়ে থাকা। পাঠক গ্রাহকদের এগিয়ে রাখতে মোবাইল ফোন অপারেটরদের সঙ্গে দেশের দ্রুততম অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র এই উদ্যোগ।

আলমগীর হোসেন বলেন, মোবাইল ফোন মানুষের জীবনের অন্যতম সঙ্গী হয়ে উঠেছে। আর খবর জানতে মোবাইল ফোনের ব্যবহারও বাড়ছে।

দ্রুত ও সঠিক খবর পরিবেশনে বাংলানিউজ সুনামের সঙ্গে এগিয়ে চলেছে। মোবাইল ফোন অপারেটররা কারণেই বাংলানিউজের সঙ্গে তাদের অংশিদারিত্ব প্রতিষ্ঠায় এগিয়ে আসছে, বলেন আলমগীর হোসেন।

তিন বছর আগে দেশের অপর অন্যতম মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটার সঙ্গে বাংলানিউজ ব্রেকিং নিউজসহ ডেইলি আপডেট ও অন্যান্য বিষয়ে এসএমএস সার্ভিস চালু করে। রবির কয়েক লাখ গ্রাহক নিয়মিতভাবে পাচ্ছেন বাংলানিউজের এই সার্ভিস।

মাস কয়েক আগে একই ধরনের সার্ভিস চালু হয় আরেক মোবাইল ফোন অপারেটর এয়ারটেলের সঙ্গে। এয়ারটেলেরও হাজার হাজার গ্রাহক বাংলানিউজের ব্রেকিং নিউজসহ অন্যান্য নিউজ আপডেট পাচ্ছেন নিয়মিতভাবে।

সব অপারেটরের সঙ্গেই বাংলানিউজের কোড নম্বর ৮৮৭৭।

রবি থেকে ব্রেকিংনিউজের রেজিস্ট্রেশন করতে গ্রাহককে B লিখে স্পেস দিয়ে on লিখে পাঠাতে হবে 8877 নম্বরে।

আর এয়ারটেল গ্রাহকরা ব্রেকিং নিউজের রেজিস্ট্রেশন করতে Start লিখে স্পেস দিয়ে B লিখে পাঠাবেন 8877 নম্বরে।  
breaking-news

বাংলাদেশ সময়: ১১৫১ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।