ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বিসিএস নির্বাচন ২৯ মার্চ

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৪
বিসিএস নির্বাচন ২৯ মার্চ

বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) ২০১৪-১৫ সালের কার্যনির্বাহী কমিটি ও শাখা কমিটির নির্বাচনের পুনঃতফসিল ঘোষণা করেছে বিসিএস নির্বাচন কমিশন। নতুন নির্বাচনী তফসিল অনুসারে আগামী ২৯ মার্চ শনিবার সমিতির কার্যনির্বাহী কমিটি ও ৮টি শাখা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে।



বিসিএস নির্বাচন পরিচালনার জন্য গঠিত নির্বাচনী বোর্ড পুনঃতফি সল ঘোষণা করে। নির্বাচন বোর্ডের চেয়ারম্যান হিসেবে সেটকম কম্পিউটারের ব্যবস্থাপনা পরিচালক স্বদেশ রঞ্জন সাহা এবং সদস্য হিসেবে দ্য কম্পিউটারের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতিক-ই-রব্বানী এবং মাসনুনস’র ব্যবস্থাপনা পরিচালক কামরুল ইসলাম দায়িত্ব পালন করছেন।

নির্বাচনী আপিল বোর্ডের চেয়ারম্যান হিসেবে সিপ্রোকো কম্পিউটারসের ব্যবস্থাপনা পরিচালক শাফকাত হায়দার এবং সদস্য হিসেবে আইবিসিএস প্রাইমেক্স সফটওয়্যারের (বিডি) ব্যবস্থাপনা পরিচালক এস কবির আহমেদ এবং কম্পিউটার ডিভাইস অ্যান্ড টেকনোলজির স্বত্বাধিকারী এ কে এম শামসুল হুদা দায়িত্ব পালন করছেন।

ঘোষিত পুনঃতফসিল অনুসারে অনুসারে আগামী ৮ ফেব্রুয়ারি প্রাথমিক ভোটার তালিকা প্রকাশ করা হবে। এ ছাড়া ১৭ ফেব্রুয়ারি দেওয়া হবে চূড়ান্ত ভোটার তালিকা।

প্রসঙ্গত, গত ১৪ ডিসেম্বর বিসিএস’র উপরোক্ত নির্বাচন অনুষ্ঠানের দিনক্ষণ নির্ধারিত হলেও দেশের সার্বিক পরিস্থিতি ও দেশের বিভিন্ন জেলায় অবস্থানরত ভোটারদের নিরাপত্তার বিষয়টি বিবেচনায় নিয়ে নির্বাচন স্থগিত ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময় ১৯০৫ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৪
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।