ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ইভেন্ট আপডেট :

সিটিআইটি প্রাঙ্গণে ছড়ানো ক্রেতাবান্ধব অফার

সাব্বিন হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১১
সিটিআইটি প্রাঙ্গণে ছড়ানো ক্রেতাবান্ধব অফার

জমছে মেলা, বাড়ছে ভীড়। এমন কথাই যেন প্রযুক্তিপণ্যের অন্যতম বড় আয়োজন সিটিআইটি প্রদর্শনীজুড়ে বিপণনকারীদের কণ্ঠে শোনা যাচ্ছে।

ঢাকার আগারগাঁওস্থ কমপিউটার সিটিতে এ প্রদর্শনীতে চলছে।      

এবারের সিটিআইটি প্রদর্শনীর আহ্বায়ক এ এল মজহার ইমাম চৌধুরী (পিনু) জানান, এবার দর্শকদের জন্য আলাদা কিছু করার ইচ্ছা ছিলো। তারুণ্যনির্ভর ব্যতিক্রম সব আয়োজনের মাধ্যমে প্রযুক্তির নানা দিক তুলে ধরতে এবার শিার্থীদের নিয়ে সর্বাধিক উদ্যোগ নেওয়া হয়েছে।

প্রযুক্তিপণ্যভিত্তিক পুরো প্রদর্শনী জুড়েই থাকছে অফার। স্মার্ট টেকনোলজি বিডি স্যামসাং প্রিন্টার, তোশিবা ল্যাপটপ এবং এইচপি ল্যাপটপে উপহার দিচ্ছে। ইন্টারন্যাশনাল অফিস মেশিনস জেরক্স প্রিন্টারে দিচ্ছে বিশেষ মূল্যছাড়। এছাড়াও প্রতিষ্ঠানটি লেজার প্রিন্টার দিচ্ছে ৫ হাজার টাকা মূল্যছাড়।

ইউনাইটেড কমপিউটারস ১৩ হাজার ৩০০ টাকায় ডেস্কটপ কমপিউটার অফার করছে। টেকনোকেয়ার ‘ইকোনমি পিসি’ বিক্রি করছে ১৩ হাজার ৮০০ টাকায়। প্রতিটি ল্যাপটপ ও ডেস্কটপ কমপিউটারে প্রতিষ্ঠানটি দিচ্ছে উপহার।

জেএএন অ্যাসোসিয়েটসের আবদুল্লাহ আল শাফি জানান, সব মিলিয়ে আগের চেয়ে এবারের প্রদর্শনীতে দর্শনার্থীদের চাপ বেশি।

বাংলালায়ন ওয়্যাইম্যাক্স ইন্টারনেট মডেম দিচ্ছে ১০৯৯ টাকায়। টেকনোএজ কমপিউটার প্রতিটি ল্যাপটপ এবং ডেস্কটপে উপহার দিচ্ছে বাংলাদেশ ক্রিকেট দলের জার্সি। এক্সেল টেকনোলজিস লাইটঅনের ডিভিডি ড্রাইভে দিচ্ছে বিশেষ মূল্যছাড়। এছাড়া প্রতিষ্ঠানটি গিগাবাইট ব্র্যান্ডের ল্যাপটপে দিচ্ছে বিশেষ উপহার। টিপি লিঙ্ক ওয়ারল্যাস রাউটার অদল-বদলের বিশেষ অফার ঘোষণা করছে।

বিজনেস লিঙ্কও প্রতিটি কমপিউটারে উপহার দিচ্ছে। অনিক টেলিকম প্রদর্শনীতে মোবাইল ফোননির্ভর প্রযুক্তিপণ্যেয় দিচ্ছে মূল্যছাড়। ওরিয়েন্টার সার্ভিস প্রতিটি মাল্টিমিডিয়া প্রজেক্টরের সঙ্গ প্রজেকশন স্ক্রিন দিচ্ছে একেবারে বিনামূল্যে।

রেডিয়েন্স কমপিউটার এবং ইন্টারন্যাশনাল কমপিউটার নেটওয়ার্ক প্রতিটি কমপিউটারের সঙ্গে উপহার দিচ্ছে। বাইনারি লজিক ৪ হাজার টাকায় দিচ্ছে মাইক্রোসফট উইন্ডোজের অরজিনাল অপারেটিং সিস্টেম। সঙ্গে থাকছে উপহার এবং মুল্যছাড়। টেকভ্যালি ল্যাপটপের সঙ্গে উপহার হিসেবে দিচ্ছে বাংলালায়নের ওয়াইম্যাক্স মডেম।

উল্লেখ্য, শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে ২১ জানুয়ারি। এতে আগ্রহীদের অংশগ্রহণে নিবন্ধন চলছে। এবারের সিটিআইটি প্রদর্শনী ২২ জানুয়ারী পর্যন্ত চলবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত প্রদর্শনী সাধারণের জন্য উন্মুক্ত থাকবে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৭৩৮, জানুয়ারি ১৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।