ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

আইসিটি প্রতিমন্ত্রীর হাইটেক পার্ক পরিদর্শন

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৪
আইসিটি প্রতিমন্ত্রীর হাইটেক পার্ক পরিদর্শন

নবনিযুক্ত তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বুধবার সকালে গাজীপুরের কালিয়াকৈর হাইটেক পার্ক পরিদর্শন করেন। এ সময় তিনি দ্রুত হাইটেক পার্ক স্থাপনে সব ধরনের কার্যক্রম দ্রুততার সঙ্গে বাস্তবায়নের জন্য হাইটেক পার্ক কর্মকর্তাদের নির্দেশ দেন।



প্রতিমন্ত্রীকে জানানো হয়, হাইটেক পার্ক সংক্রান্ত একটি মামলার জন্য কার্যক্রম স্থবির হয়ে আছে। তা ছাড়া দ্রুত আইনি জটিলতা নিরসনে উদ্যোগ নেওয়ার তাগিদ দেন। তিনি এ ব্যাপারে নিজেই তৎপর হবেন বলে গণমাধ্যমকে জানান।

সকালে প্রতিমন্ত্রী এবং আইসিটি সচিব নজরুল ইসলাম খান কালিয়াকৈরে হাইটেক পার্ক নির্মাণ স্থলে পৌঁছলে সাপোর্ট টু হাইটেক পার্ক প্রকল্পের শফিকুল ইসলাম সংশ্লিষ্টদের বিভিন্ন বিষয়ে অবহিত করেন।

পরে মন্ত্রী ও সচিব হাইটেক পার্কের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন। বৈঠকে উপস্থিত ছিলেন যুগ্ম-সচিব ও লিবারেজিং আইসিটি প্রকল্পের পিডি রেজাউল করিম, যুগ্ম-সচিব আবুল কালাম আজাদ, লিবারেজিং আইসিটির কনসালট্যান্ট বিক্রম দাসগুপ্ত, বিসিসির ডাটা সেন্টারের পরিচালক তারেক মো. বরকত উল্যাহ।

বাংলাদেশ সময় ১৫২৫ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৪
সম্পদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।