ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

আইসিটি মন্ত্রণালয়ে নবনিযুক্ত মন্ত্রী

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৪
আইসিটি মন্ত্রণালয়ে নবনিযুক্ত মন্ত্রী

সত্যিকার অর্থে দেশকে ভালবাসতে হবে। মানবিকতা, দেশপ্রেম ও মহানুভবতায় উদ্ধুদ্ধ হতে হবে।

যুগে যুগে বীর শহীদরা প্রমাণ করে গেছেন প্রকৃত ভালবাসা জীবনের চেয়ে মহ‍ৎ। নবনিযুক্ত তথ্য ও যোগাযোগ প্রযুক্তিমন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী এ কথা বলেছেন।

তিনি বৃহস্পতিবার বিকেলে আগারগাঁওস্থ বিসিসি ভবনে নিজ মন্ত্রণালয়ের সহকর্মীদের সঙ্গে প্রথম পরিচিতি পর্বে সবার সঙ্গে মতবিনিময় করেন। গত ১২ জানুয়ারি মন্ত্রী হিসেবে শপথ গ্রহণের পর প্রথমবার তিনি আইসিটি মন্ত্রণালয় পরিদর্শন করেন। আইসিটি সচিব নজরুল ইসলাম খান তাকে অভ্যর্থনা জানান এবং সহকর্মীদের সঙ্গে পরিচয় করিয়ে দেন।

মন্ত্রী আরও বলেন, তথ্যপ্রযুক্তির এ বিপ্লবের সময় সম্ভাবনার দুয়ার উন্মোচনের মাধ্যমে দেশকে এগিয়ে নিতে হবে। আমাদের চালিকা শক্তি তথ্য ও প্রযুক্তি। এ শক্তি পৌঁছে দেবে সাফল্যের শিখরে। আর শিখরে পৌঁছতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন।

এ সময় উপস্থিত ছিলেন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কামাল উদ্দিন আহমেদ, হোসনে আরা বেগম, বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের নির্বাহী পরিচালক, যুগ্ম-সচিব গাজী মিজানুর রহমান, শ্যামা প্রসাদ বেপারী এবং বিলাল হোসেন ছাড়াও উচ্চপদস্থ কর্মকর্তারা।

বাংলাদেশ সময় ২১১৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৪
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।