ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

অনলাইনে গ্যালাক্সি এসফাইভ’র ইউআই ফিচার টাইলস

সিজারাজ জাহান মিমি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৪
অনলাইনে গ্যালাক্সি এসফাইভ’র ইউআই ফিচার টাইলস

গ্যালাক্সি এসফাইভ, স্যামসাং’র আসন্ন স্মার্টফোন। আকর্ষনীয় রঙিন টাইলসে পণ্যটির ইউআই ফিচারের ছবি এখন অনলাইনে।

আগেও পণ্যটি নিয়ে অনেক খবর রটেছে। আই স্ক্যানিং প্রযুক্তি থাকছে স্মার্টফোনটিতে এমন খবর প্রকাশ হয় অতি সম্প্রতি। যদিও এ পর্যন্ত প্রকাশিত খবরগুলো অনুমানের উপর হয়ে আসছে। তবে আই স্ক্যানিং টেক’র বিষয়টি প্রতিষ্ঠানের মোবাইল বিভাগের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্টের সাক্ষাতকারের মাধ্যমে উঠে আসে। যে কারণে তথ্যটি বেশ গুরুত্ববহন করছে। তাছাড়া চিরপ্রতিদ্বন্দী অ্যাপলের আইফোন ফাইভে ফিঙ্গার প্রিন্ট সেন্সরকে লক্ষ্য করে অভিনব প্রযুক্তিটি আনছে স্যামসাং এমনও অনুমান প্রযুক্তিপণ্যের বিশ্লেষকদের।

এদিকে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস যতই এগিয়ে আসছে পণ্যটির নতুন চমক আসছে সামনে। তথ্য মতে, এ ইভেন্টে এসফাইভ উন্মুক্তের সম্ভাবনা আছে।

উল্লেখ্য, ইভিলিকসের ছাড়া প্রদর্শিত ইন্টারফেস ফিচারগুলো হলো স্পোর্টস রেজাল্ট, কন্টাক্ট মেসেজ, ফ্লাইট আপডেট, ফিটনেস মনিটর, ম্যাপস এবং স্থানীয় সব ইভেন্ট সম্পর্কিত।

আই টেক সম্পর্কে লি ইয়াং হি যদিও বলেছিলেন এ প্রযুক্তির বিশাল সংখ্যক গ্রাহক তাদের। বিষয়টি বিবেচনায় নিয়ে প্রযুক্তিটি পর্যবেক্ষণ করছে তারা। কিন্তু সত্যিই গ্যালাক্সি ফাইভএস’তে এটি দেওয়া হবে কিনা তা নিশ্চিত করেনি।

এছাড়া অন্যসব প্রতিবেদনে বলা হয়েছে ১৬ এমপি ক্যামেরা, ৩জিবি র‌্যাম, ৪ হাজার এমএএইচ ব্যাটারি এবং মেটাল আর প্লাস্টিকের দুটি ধরনে আসছে গ্যালাক্সি এসফাইভ।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।