ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

তোশিবা ল্যাপটপে নিশ্চিত মোবাইল

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৪
তোশিবা ল্যাপটপে নিশ্চিত মোবাইল

দেশের রাজনৈতিক উত্তাপে তথ্যপ্রযুক্তি বাজারও থমকে গিয়েছিল। কিন্তু বছরের শুরুতেও এমন ভাবটা কাটতে শুরু করেছে।

চাঙ্গা হচ্ছে আইসিটি বাজার। আসছে নিত্যনতুন প্রযুক্তিপণ্য। এ তালিকায় আছে নোটবুক ও ল্যাপটপও।

বুধবার ২২ জানুয়ারি রাজধানীর ‘মিট দ্য প্রেস’ অনুষ্ঠানে এ তথ্য জানালেন দেশে তোশিবা ব্র্যান্ডের সঞ্চালকেরা। তোশিবার স্যাটেলাইট সি৪০-থার্ড জেনারেশন কোর আইথ্রি, স্যাটেলাইট ইউ৯২০টি কোর আই ফাইভ আলট্রাবুক, স্যাটেলাইট ইউ৮৪০ডব্লিউ কোরআই ফাইভ সিনেমাটিক আলট্রাবুক এবং বিশ্বের সবচেয়ে হালকা আলট্রাবুক পোর্টিজি জেড৯৩০ মডেলকে দেশের বাজারে আনুষ্ঠানিকভাবে অবমুক্ত করা হয়।

এ অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিস বিডির চেয়ারম্যান মোহাম্মদ মাজহারুল ইসলাম বলেন, তোশিবা জাপানি ব্র্যান্ড। গুণগত সেবার মাধ্যমে তোশিবা বিশ্বব্যাপী তথ্যপ্রযুক্তিপ্রেমীদের কাছে একটি আস্থার নাম হিসেবে প্রতিষ্ঠিত।

এ ব্রান্ডের অন্যতম প্রধান মূলনীতি হচ্ছে যেকোনো মূল্যে পণ্যের গুণগত মান ঠিক রাখা। বিশেষ করে তোশিবা ব্র্যান্ডের ল্যাপটপের বিক্রয়োত্তর সেবার যেমন নীতি তা অন্য যেকোনো ব্র্যান্ডের তুলনায় নির্ভরযোগ্য।

তাই তোশিবা ল্যাপটপ ব্যবহারকারীরা যেকোনো ধরনের ভোগান্তি থেকে সব সময়ই নিরাপদ থাকেন। তা ছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্মার্ট টেকনোলজিসের বিক্রয় মহাব্যবস্থাপক জাফর আহমেদ এবং ল্যাপটপ মার্কেটিং বিভাগের প্রধান মুজাহিদ আলবেরুনী সুজন।

অনুষ্ঠানে কারিগরি দিকে তুলে ধরেন পণ্য ব্যবস্থাপক রেজাউল করিম তুহিন। অনুষ্ঠানে তোশিবা ল্যাপটপের নতুন অফার ঘোষণা করা হয়। স্মার্ট টেকনোলজির মহাব্যবস্থাপক জাফর আহমেদ বলেন, স্থবির আইটি বাজারকে সচল রাখতে প্রতিটি মডেলের তোশিবা ল্যাপটপের সঙ্গে একটি মোবাইল হ্যান্ডসেট উপহার দেওয়া হবে।

বাংলাদেশ সময় ২১৩৮ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।