ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বিশ্ব ইজতেমা উপলক্ষে এয়ারটেলের বিশেষ সেবা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৪
বিশ্ব ইজতেমা উপলক্ষে এয়ারটেলের বিশেষ সেবা

ঢাকা: টেলিযোগাযোগ প্রতিষ্ঠান এয়ারটেল বাংলাদেশ লিমিটেড বিশ্ব ইজতেমা উপলক্ষে গ্রাহকদের জন্য নিয়ে এসেছে বিশেষ ইজতেমা ক্যাম্পেইন। এ অফারের মাধ্যমে এয়ারটেল গ্রাহকরা পবিত্র হজের পর পৃথিবীর অন্যতম সর্ববৃহৎ ইসলামিক জমায়েত বিশ্ব ইজতেমার ইতিহাস এবং তাৎপর্য সম্পর্কে জ্ঞান লাভ করতে পারবেন।



এয়ারটেল, প্রার্থনা পোর্টালের মাধ্যমে নিয়ে এসেছে বিশ্ব ইজতেমা সম্পর্কে ধারণা, ইতিহাস এবং তাৎপর্য সম্পর্কিত জ্ঞান। এছাড়াও টেলিযোগাযোগ প্রতিষ্ঠানটি  প্রি-পেইড এবং পোস্ট-পেইড গ্রাহকদের জন্য মোনাজাতের লাইভ ফিড সেবা প্রদান করবে। এয়ারটেল প্রার্থনা পোর্টালের মাধ্যমে গ্রাহকরা ইজতেমার  ইতিহাস, ইজতেমা ময়দানের বিস্তারিত, নিয়মাবলী এবং আখেরি মোনাজাত সম্পর্কে জানতে পারবেন। আর এয়ারটেলের ইজতেমা লাইভ ফিডের মাধ্যমে গ্রাহকরা সরাসরি ইজতেমার ময়দান থেকে পাবেন লাইভ ফিড।

প্রার্থনা সেবাটির জন্য এয়ারটেল গ্রাহকদের ডায়াল করতে হবে ২২০০ নম্বরে (দিন প্রতি ২ টাকা+ভ্যাট প্রযোজ্য) যার মাধ্যমে গ্রাহকরা ১০ মিনিট আইভিআর ব্রাউজিং প্যাকেজ ব্যবহার করতে পারবেন। পরবর্তী প্রতি ১০ মিনিটের জন্য চার্জ করা হবে ২ টাকা +ভ্যাট। লাইভ ফিড সেবা উপভোগ করতে এয়ারটেল গ্রাহকদের ডয়াল করতে হবে ২১২৭৮০ যার মাধ্যমে তারা আইভিআর এর সাথে যুক্ত হবেন। তারপর আইভিআর নির্দেশনা অনুযায়ী সেবাগ্রহণ করতে হবে। এই সেবাটির চার্জ ধার্য করা হয়েছে দিন প্রতি ২ টাকা+ ভ্যাট। এর পর গ্রাহকরা সারা দিনব্যাপী সেবাটি গ্রহণ করতে পারবেন আইভিআর এর জন্য কোনো চার্জ ছাড়াই।  

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।