ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

৬২০০ টাকায় লেজার প্রিন্টার

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৪
৬২০০ টাকায় লেজার প্রিন্টার

রাজধানীতে ‘ব্রাদার করপোরেট সেমিনার ২০১৪’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। গ্লোবাল ব্র্যান্ড এ তথ্য দিয়েছে।



সুপরিচিত ব্রাদার প্রিন্টার গ্রাহকদের বিভিন্ন করপোরেট প্রতিষ্ঠানের কর্তাব্যক্তিরা এতে অংশগ্রহণ করেন। আয়োজকদের মধ্যে ছিলেন ব্রাদার ইন্টারন্যাশনালের (গালফ) ব্যবস্থাপনা পরিচালক সৈচী মুরাকামি, উপমহাব্যবস্থাপক অমিত আলী, গ্লোবাল ব্র্যান্ডের চেয়ারম্যান আবদুল ফাত্তাহ, ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আনোয়ার, পরিচালক জসিম উদ্দিন খন্দকার এবং ব্রাদারের পণ্য ব্যবস্থাপক গোলাম সারোয়ার।

এ অনুষ্ঠানে ব্রাদার প্রতিষ্ঠানের কার্যক্রম এবং ইতিহাস ভিডিওচিত্রের মাধ্যমে তুলে ধরার সঙ্গে ব্রাদার প্রিন্টারের বিক্রয় প্রবৃদ্ধি হার, প্রযুক্তিগত কার্যকারীতা, ব্যবহারে মূল্য সাশ্রয়, গ্লোবাল ব্র্যান্ডের সংক্ষিপ্ত পরিচিতি এসব বিষয় উপস্থাপন করা হয়। পরে র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে আমন্ত্রিত অতিথিদের থেকে সৌভাগ্যবান ৫ জনকে ১টি করে ব্রাদার প্রিন্টার উপহার দেওয়া হয়।

এ সম্মেলনের মাধ্যমে বাংলাদেশের আইটি মার্কেটে ব্রাদারের ৩টি নতুন মডেলের মনোক্রম লেজার প্রিন্টার এবং ৩টি ভিন্ন মডেলের গৃহস্থালী সেলাই মেশিন অবমুক্ত করা হয়।

প্রিন্টারের মডেলগুলো হচ্ছে এইচএল-১১১০, ডিসিপি-১৫১০ এবং এমএফসি-১৮১০। দাম যথাক্রমে ৬ হাজার ২ শত, ১১ হাজার এবং ১৫ হাজার টাকা।

আর সেলাই মেশিনের মডেলগুলো হচ্ছে এএস-১৪৩০এস, জেএস-১৪১০ এবং জিএস-২৭০০। প্রথম দুটি মেশিনের দাম ৯ হাজার ৫০০ টাকা এবং তৃতীয়টির দাম ১৩ হাজার ৫০০ টাকা।

বাংলাদেশ সময় ১৭২৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।