ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

এক্সিম ব্যাংকের বাৎসরিক ব্যবসা উন্নয়ন সম্মেলন ২০১৪

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৪
এক্সিম ব্যাংকের বাৎসরিক ব্যবসা উন্নয়ন সম্মেলন ২০১৪

ঢাকা: গত বছরে ব্যাংকের সামগ্রিক আর্থিক ফলাফল বিশ্লেষণ এবং নতুন বছরের জন্য ব্যবসায়িক পরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে ‘বাৎসরিক ব্যবসা উন্নয়ন সম্মেলন ২০১৪’ শীর্ষক দিনব্যাপী এক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ঢাকার র‌্যাডিসন হোটেলে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।



সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

সম্মেলনে এক্সিম ব্যাংকের সকল শাখা ব্যবস্থাপকসহ প্রধান কার্যালয়ের নির্বাহী ও আঞ্চলিক প্রধানরাও অংশ নেন।

এসময় আরও উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মো. আব্দুল মান্নান এমপি, মোহাম্মদ শহিদুল্লাহ, মো. নুরুল আমিন ফারুক, মো. হাবিব উল্লাহ ডন, মেজর অব. খন্দকার নুরুল আফসার, লেফটেন্যান্ট কর্নেল অব. সিরাজুল ইসলাম বীরপ্রতীক, মোহাম্মদ ওমর ফারুক ভূঁইয়া, খন্দকার মোহাম্মদ সাইফুল আলম, স্পন্সর ডিরেক্টর আব্দুল্লাহ আল জহীর স্বপন, স্বতন্ত্র পরিচালক মো. সিকান্দার খান এবং ব্যাংকের উপদেষ্টা ফরীদ উদদীন আহমদসহ উপ পরিচালকবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে মো. নজরুল ইসলাম মজুমদার গত বছরে সকল বাধাকে অতিক্রম করে কাঙ্খিত ফলাফল অর্জনের জন্য সবাইকে অভিনন্দন জানান। একই সঙ্গে তিনি শাখা ব্যবস্থাপকদের নিষ্ঠা, সততা ও উদ্দীপনার সাথে লক্ষ্য নির্ভর কাজ করার জন্য সকলকে আহ্বান জানান।

ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া তার বক্তব্যে গত বছরের ব্যাংকের সার্বিক কার্যক্রম, ব্যবসায়িক সম্ভাবনা ও প্রতিক‍ূলতা নিয়ে আলোচনা করেন এবং নতুন বছরে কাঙ্খিত ফলাফল অর্জনের জন্য সুস্পষ্ট দিক নির্দেশনা প্রদান করেন।

সম্মেলনে এক্সিম ব্যাংকের শরীয়াহ ম্যানুয়াল’র মোড়ক উম্মোচন করা হয়।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।