ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

চলছে উদ্যোক্তা হাট

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৪
চলছে উদ্যোক্তা হাট

ঢাকায় ধানমন্ডির ওমেন ভলান্টারি অ্যাসোসিয়েশন (ডব্লিউভিএ) মিলনায়তনে শুরু হওয়া তিনদিনের উদ্যোক্তা হাটের আজ দিতীয় দিন।

দেশের উদ্যোগী জনগোষ্ঠীকে বিশেষ একটি প্লাটফর্ম দেওয়ার উদ্দেশ্যে বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের (বিডিওএসএন) উদ্যোগ এবং ফেসবুকভিত্তিক গ্রুপ ‘চাকরি খুঁজব না চাকরি দেব’র আয়োজন ‘উদ্যোক্তা হাট’ দিতীয়বার অনুষ্ঠিত হচ্ছে ।

ঢাকা চেম্বারের পরিচালক ও দুই হাজার উদ্যোক্তা তৈরি প্রকল্পের চেয়ারম্যান সবুর খান গতকাল আনুষ্ঠানিকভাবে হাটের উদ্বোধন করেন। তিনি বলেন, ‘উদ্যোক্তারা নিজেরাই নিজেদের পথ তৈরি করে নেয়। আমাদের দেশে উদ্যোক্তা তৈরিতে উৎসাহিত করতে আরও অনেক বিজনেস ইনকিউবেটর হওয়া দরকার। ’

ই-কমার্স, তথ্যপ্রযুক্তি, পণ্য, গৃহে ব্যবহৃত পণ্যসহ নানা ধরনের পণ্য পাওয়া যাচ্ছে এ হাটে।
আগ্রহী উদ্যোক্তারা তাদের পণ্য, সেবা প্রদর্শনের মাধ্যমে দর্শনার্থী ক্রেতাদের কাছে বিক্রি করতে পারছে।

পিয়শপ ডট কম,জেনন ইলেকট্রনিক্স, এওটি ফ্যাশন, হোস্টমাইট ডট কম, প্রাইম আইটি, সলুশন কিচেন, আইটু গিফট শপ, ফরচুন আইটি, সফটকল, ফাইভ টু ফাইভ শপিং সহ প্রায় ৪০ টি প্রতিষ্ঠান অংশ নিয়েছে এবারের হাটে।

হাট খোলা থাকবে প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত । এ সম্পর্কে আরো জানতে http://www.uddokta.com.bd এবং http://www.facebook.com/uddoktabd ঠিকানায় লগইন করতে হবে।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১ , ২০১৪


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।