ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

‘মজিলা বাংলাদেশ’র কার্যক্রম সম্প্রসারণে টাস্কফোর্স গঠন

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৩ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৪
‘মজিলা বাংলাদেশ’র কার্যক্রম সম্প্রসারণে টাস্কফোর্স গঠন

মজিলা ফাউন্ডেশনের বাংলাদেশ শাখা ‘মজিলা বাংলাদেশ’র কার্যক্রম সুসংহত করতে ও লাখো মজিলা স্বেচ্ছাসেবক গড়ার লক্ষ্যে বিশেষ টাস্কফোর্স গঠন করা হয়েছে। চলতি বছরের নানা কার্যক্রম পরিচালনায় কাজ করবে নির্বাচিত টাস্কফোর্স সদস্যরা।



মজিলা বাংলাদেশের কমিউনিটি লিড মাহে আলম খান এ উদ্যোগ সম্পর্কে বলেন, গত এক বছরে মজিলা বাংলাদেশের স্বেচ্ছাসেবীর সংখ্যা বেড়েছে প্রায় দশগুণ। অফিসিয়াল ফেসবুক গ্রুপে তিন হাজার, পেজে দেড় হাজার এবং টুইটারে সাড়ে সতের’শ এর বেশি সদস্য সক্রিয় আছেন। বিপুল সংখ্যক স্বেচ্ছাসেবক এবং দেশে মজিলার কার্যক্রম বেড়ে যাওয়ায় টাস্কফোর্স দল গঠন করা হয়েছে।

কাজের সুবিধার্থে বিভিন্ন বিভাগের দায়িত্ব সদস্যদের মধ্যে বন্টন করা হয়েছে। মাহে আলম খান ও তৌফিক আনাম রাইন ‘কমিউনিটি এনগেজমেন্ট’, অনিরুদ্ধ অধিকারী ‘ওয়েব ডেভলপমেন্ট’, বেলায়েত হোসেন ও রবিন মেহেদী ‘লোকালাইজেসন’, শিফিউল আলম চৌধুরী ও জোবায়ের আহমেদ খান ‘ডেভলপার নেটওয়ার্ক লোকালাইজেশন’, মার্কেটিং’এ মাশকাওয়াত আহসান ও রাফি অনিক, অ্যাপস ডেভলপমেন্টে রাহিদ হাসান, ওয়েবমেকারে আশিকুর রহমান ও তানহা ইসলাম, স্টুডেন্ট অ্যাম্বাসেডরে রাতুল মিনহাজ, আশিকুর রহমান ও শামসুজ্জামান সাদী এবং পাবলিক রিলেশন ও যোগাযোগ বিভাগের দায়িত্ব পেয়েছেন নুরন্নবী চৌধুরী হাছিব।

বিস্তারিত জানা যাবে www.mozillabd.org/blog ঠিকানায়।

বাংলাদেশ সময়: 2240 ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।