ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

অনলাইন ক্যারিয়ার নিয়ে ওয়েবকোডের সপ্তাহব্যাপী আয়োজন

তথ্য প্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৪
অনলাইন ক্যারিয়ার নিয়ে ওয়েবকোডের সপ্তাহব্যাপী আয়োজন

ঢাক: প্রযুক্তিখাতের সম্ভাবনাকে কাজে লাগাতে “অনলাইন ক্যারিয়ার” নিয়ে বড় আয়োজনে নামলো দেশীয় আইটি ফার্ম ‘ওয়েবকোড’। ৮ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এই আয়োজন চলবে ১৩ ফেব্রুয়ারি’২০১৪ পর্যন্ত।



 "অনলাইন ক্যারিয়ার ডেভেলপমেন্ট বিষয়ক সেমিনার এবং দিনব্যাপী কনসালটেন্সি" শীর্ষক এই বিশেষ আয়োজন, দেশের সম্ভাবনাময় তরুণদের কথা বিবেচনায় রেখেই করা হচ্ছে বলে জানিয়েছে ওয়েবকোড কর্তৃপক্ষ।

থাকছে প্রতিদিন একটি করে বিষয়ভিত্তিক সেমিনার এবং ফ্রিল্যান্স আউটসোর্সিং ও অনলাইন ক্যারিয়ার নিয়ে দিনব্যাপী কনসালটেন্সির সুযোগ। এই কনসালটেন্সিতে তরুণরা পাচ্ছে ওয়েবকোড টিমের নিজস্ব এক্সপার্টদের সাথে ক্যারিয়ার বিষয়ক পরামর্শ এবং অভিজ্ঞতা বিনিময়ের সুযোগ!

আলোচ্য বিষয়বস্তু হিসেবে থাকছে, ওয়েব ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট, প্লাগিন ডেভেলপমেন্ট, ব্লগিং এন্ড এফিলিয়েশন, সার্চ ইঞ্জিন অপটিমাইজেশনসহ ফ্রিল্যান্স আউটসোর্সিং এবং ওয়েব টেকনোলজির বিভিন্ন বিষয়। সুযোগ থাকছে পারসোনাল কনসালটেন্সিরও।

প্রতিদিন সকাল ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত কনসালটেন্সি এবং বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত বিষয়ভিত্তিক সেমিনারের আয়োজন করা হয়েছে। পুরো সপ্তাহব্যাপী এই আয়োজনটি সবার জন্য উন্মুক্ত রাখা হয়েছে। সব আয়োজন অনুষ্ঠিত হবে ওয়েবকোডের ফকিরাপুলস্থ ‘শতাব্দী টাওয়ারের’ অফিসে।
 
বিস্তারিত জানতে  দেখুন - http://goo.gl/HY4Asp। অথবা ফোন করতে পারেন 01919-264687, 01678-170593 নম্বরে।

যেকোন প্রয়োজনীয় তথ্য পেতে, ওয়েবকোডের অফিসিয়াল সাইট www.webcode.com.bd দেখুন।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।