ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

এয়ারটেলের থ্রিজি এখন খুলনায়

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৪
এয়ারটেলের থ্রিজি এখন খুলনায়

ঢাকা: দেশের সকল বিভাগীয় সদরগুলোতে ২০১৪ সালের মাঝামাঝি সময়ের মধ্যে থ্রিজি সেবার আওতায় নিয়ে আসতে প্রতিজ্ঞাবদ্ধ এয়ারটেল। এরই আওতায় ঢাকা, চট্টগ্রাম-সিলেটের পর এয়ারটেলের থ্রিজি নেটওয়ার্ক সেবার আওতায় এসেছে খুলনা।



খুলনা নগরীর নেভাল স্টাফ কোয়ার্টার, বৈকালী বাস স্টপ, মুজগুন্নি আবাসিক এলাকা, দেনারাবাদ, আরামবাগ, টুটপাড়া. মুন্সিপাড়া, পুলিশ লাইন, কোতোয়ালি এবং রূপসা ঘাট থ্রিজি সেবার আওতায় এসেছে।

কোথায় কোন স্থানে এয়ারটেল থ্রিজি সেবা উপভোগ করা যাবে তা জানতে এয়ারটেল গ্রাহকরা ডায়াল করতে পারেন *১২১*৭*৪# নম্বরে।

খুলনায় এয়ারটেলের থ্রিজি সেবা চালু সম্পর্কে এয়ারটেল বাংলাদেশ লিমিটেডের সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর ক্রিস টবিট বলেন, খুলনার গ্রাহকদের জন্য থ্রিজি সেবা নিয়ে আসতে পেরে আমরা বেশ গর্বিত। এয়ারটেল থ্রিজি সেবার আওতায় আসা দেশের চতুর্থ মেট্রোপলিটন শহর হলো খুলনা।

তিনি বলেন, এয়ারটেল বাংলাদেশের প্রধান লক্ষ্য হচ্ছে- সর্বোত্তম থ্রিজি সেবা প্রদান এবং বাংলাদেশে থ্রিজি সেবা ব্যবস্থার সম্প্রসারণ। এই লক্ষ্য অর্জনে আমরা কঠোর পরিশ্রম করছি। এরইমধ্যে আমরা ঢাকা-চট্টগ্রাম-সিলেট এবং খুলনার মতো দেশের গুরুত্বপূর্ণ শহরগুলো থ্রিজি নেটওয়ার্কের আওতায় নিয়ে আসতে পেরেছি।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।