ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বিক্রয় ডট কম দিচ্ছে সামস্যাং জেতার সুযোগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৪
বিক্রয় ডট কম দিচ্ছে সামস্যাং জেতার সুযোগ

ঢাকা: আপনার যেকোনো ব্যবহৃত খেলার সামগ্রীর বিজ্ঞাপন পোস্ট করে সামস্যাং এস ফোর জেতার সুযোগ দিচ্ছে দেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেট প্লেস বিক্রয় ডট কম। প্রতি সপ্তাহে বিজ্ঞাপন দাতাদের মধ্য থেকে একজনকে একটি করে সামস্যাং এস ফোর পুরস্কার দেওয়া হবে।

বিক্রয় ডট কমে বিজ্ঞাপন পোস্ট করার পাশাপাশি বিজ্ঞাপনদাতাকে এর ফেসবুক ফ্যানপেজ-এ  লাইক দিতে হবে।  

বিক্রয় ডট কমের মার্কেটিং ম্যানেজার ঈশিতা শারমিন বলেন, ‘এখন ক্রিকেট খেলার মৌসুম। দেশেই সামনে অনেকগুলো ক্রিকেট টুর্নামেন্ট  হতে যাচ্ছে। আর্ন্তজাতিক এই ম্যাচগুলোর সাথে পাল্লা দিয়ে আমাদের ক্রিকেটপ্রেমীরাও ক্রিকেটের জোয়ারে ভাসছেন। তারা প্রতিটি পাড়া-মহল্লায় ছোট ছোট ম্যাচের আয়োজন করছেন। তাই ক্রিকেটপ্রেমীদের উজ্জ্বীবিত করতে এবং তাদের উন্মাদনাকে বাড়িয়ে দিতে বিক্রয় ডট কম’এর এ আকর্ষণীয় অফার। এর মাধ্যমে পুরানো ক্রিকেট ব্যাট থেকে শুরু করে যেকোনো খেলার সামগ্রী বিক্রি করে, বিজ্ঞাপনদাতা জিতে নিতে পারবে স্যামসাং এস ফোর। ’

প্রতিযোগিতায় অংশ নিতে বিজ্ঞাপনদাতাকে বিক্রয় ডট কমের নিয়ম অনুযায়ী তাদের ‘অবসর, ক্রীড়া ও শখ’ বিভাগে ছবিসহ একটি বৈধ বিজ্ঞাপন দিতে হবে। সেই সঙ্গে তাদের বিক্রয়ডট কমের ফেসবুক ফ্যানপেজে লাইকও দিতে হবে। বিজ্ঞাপনটি অবশ্যই সঠিক শ্রেণিতে দিতে হবে এবং এটি হতে হবে একটি ব্যক্তিগত বিজ্ঞাপন। একদম নতুন বিজ্ঞাপন দিতে হবে এবং বিদ্যমান কোনো বিজ্ঞাপনের নকল বা অনুলিপি হলে সেটি প্রতিযোগিতার জন্য বিবেচিত হবে না।

প্রতিযোগিতায় জিততে www.bikroy.com  -এ ঠিকানায় ফ্রি বিজ্ঞাপন পোস্ট করা যাবে। ৬ মার্চের মধ্যে পোস্ট করা বিজ্ঞাপন প্রতিযোগিতার জন্য বিবেচিত হবে। এ ছাড়া সারা বছরই নতুন ও ব্যবহৃত পণ্য বেচা কেনা করা যাচ্ছে এই অনলাইন মার্কেট প্লেসে।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।